• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শারীরিক অবস্থার অবনতি, সিঙ্গাপুরে নেয়া হবে নায়ক ফারুককে

বিনোদন ডেস্ক

  ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৫
Akbar Hossain Pathan Farooque,
ফাইল ছবি।

জ্বরে আক্রান্ত নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। ঢাকা-১৭ আসনের সাংসদকে ১৮ আগস্ট রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তখন বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলেও রেজাল্ট নেগেটিভ আসে। কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি।

শারীরিক অবস্থা খারাপের দিকে যাওয়ায় গেল ৩১ আগস্ট তাকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। একই সঙ্গে টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। তবুও জ্বর ভালো হচ্ছে না।

কয়েকদিন চিকিৎসা শেষে নায়কের শারীরিক অবস্থা ভালো না হওয়াতে গত ৫ সেপ্টেম্বর অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে তাকে। এই তথ্য নিশ্চিত করেছেন নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।

তিনি জানান, আবারও করোনা টেস্ট করা হয়েছে। কোথাও তেমন খারাপ কিছু নেই। কিন্তু তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হচ্ছে না। জ্বর সারছেই না। ১০১ ডিগ্রির নিচে নামছে না তাপমাত্র। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়ছে।

ফারহানা ফারুক আরও বলেন, দ্রুতই তাকে বিদেশে নিয়ে যাবার কথা ভাবছি আমরা। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও হচ্ছে। অনুমতি পেলে তাকে সেখানে নেয়া হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh