• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শুটিং থেকে উধাও অভিনেতার খোঁজ মিললো মানসিক ভারসাম্যহীন অবস্থায় 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২০, ১৯:১৪
Actor Shahriar Shuvo
অভিনেতা শাহরিয়ার শুভ

একসময়ের টেলিভিশনের নিয়মিত মুখ। জনপ্রিয় নাটক-টেলিফিল্ম ও বিজ্ঞাপনে যাকে দেখা যেত। আজ তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পথে পথে ঘুরছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এমন কিছু ছবি দেখা যাচ্ছে। ছবির ব্যক্তিটি আর কেউ নয়- অভিনেতা শাহরিয়ার শুভ। জামালপুরের সরিষাবাড়ির বিভিন্ন জায়গায় তাকে দেখা গেছে।

স্থানীয় লোকজন শাহরিয়ার শুভকে অভিনেতা হিসেবে শনাক্ত করেছেন। জানা যায়, শুভ এখন জামালপুর জেলার সরিষাবাড়ি ডাকবাংলোতে নিরাপদে আছেন।

এ বিষয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম বলেন, শুভ শুটিং করতে সম্প্রতি জামালপুর গিয়েছিলেন। শুটিংয়ের এক ফাঁকে একটি চায়ের দোকানে চা খেতে যান। এরপর থেকে ভারসাম্যহীন হয়ে গিয়েছিলেন। তার সঙ্গে থাকা মানিব্যাগ, মোবাইল চুরি হয়ে গেছে।

১৯৯৮ সালে থিয়েটার স্কুলে ভর্তি হন শাহরিয়ার শুভ। এরপর ঢাকা থিয়েটারে যুক্ত হন তিনি। আর্য থিয়েটার নামে মঞ্চ নাটকের দলও করেন তিনি।

ছোটপর্দায় শাহরিয়ার শুভর অনেকটা রাজকীয় অভিষেক হয়। অভিনেতা ও নির্মাতা শহীদুজ্জামান সেলিমের পরিচালিত ‘রংছুট’ নামের নাটকে প্রথম অভিনয় করেন তিনি। সেখানে সহশিল্পী হিসেবে পেয়েছিলেন গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। কিন্তু হঠাৎ করেই উধাও হন তিনি।

আরও পড়ুন: মডেল লরেনের আত্মহত্যার কারণ

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
বাবা হচ্ছেন ‘সুপারম্যান’
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ
নতুন প্রেমে মজেছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী
X
Fresh