logo
  • ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

গাঁজার নেশা ছিল সুশান্তের, মৃত্যুর দিন সেই প্যাকেট ছিল ফাঁকা!

  বিনোদন ডেস্ক

|  ২৪ আগস্ট ২০২০, ১১:৪৮ | আপডেট : ২৪ আগস্ট ২০২০, ১২:১৫
Sushant Singh Rajput,
ছবি সংগৃহীত
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে রহস্যের জট কিছুতেই খুলছে না। একের পর এক বিষয় সামনে আসছে। মাঝে মধ্যেই নাকি গাঁজা সেবন করতেন এই অভিনেতা। 

এছাড়া তার আগের ফ্ল্যাটে রাত বাড়লেই নাকি শুরু হতো অশরীরীর উপদ্রব মুম্বাই পুলিশকে দেয়া তিন পাতার বয়ানে এমনই নানা অজানা কথা বলেছেন সুশান্ত সিং রাজপুতের পরিচারক নীরজ সিং।

এই মামলায় নীরজের বয়ান গুরুত্বপূর্ণ সিবিআই তিন বার ডেকে পাঠিয়েছে তাকে। 

মুম্বাই পুলিশকে দেয়া বয়ানে নীরজ বলেছেন, ২০১৯-এর এপ্রিল মাসে তিনি সুশান্ত সিং রাজপুতের বাড়িতে কাজে নেন তিনি। খাবার পরিবেশন করা, ঘর পরিষ্কার রাখা এসবই ছিল তার কাজ। গত বছর ডিসেম্বরে ওই আবাসন থেকে বান্দ্রার এক আবাসনে চলে আসেন সুশান্ত।

ওই ফ্ল্যাটে ভূতের উপদ্রব ছিল বলে গুঞ্জন আছে। নীরজের বলেছেন, সুশান্ত স্যারের আগের ফ্ল্যাটে আমাদের ওয়াকি টকি দেয়া হয়েছিল। স্যারের কিছু প্রয়োজন হলে ওয়াকির মাধ্যমেই কথা বলতাম আমরা। এক রাতে আমি ঘুমোচ্ছিলাম। হঠাৎই ওয়াকি থেকে একটা আওয়াজ এলো, ‘নীরজ লাইট বন্ধ কর’। স্যারের ঘরে গিয়ে দেখি তিনি অঘোরে ঘুমোচ্ছেন এবং তখন ঘরের লাইটও বন্ধ। আমি কিছু বুঝে উঠতে না পেরে এসে শুয়ে পড়তে যাব ঠিক এমন সময়েই আবার শোনা যায়, ‘নীরজ, লাইট বন্ধ কর’। সে রাতে আর নাকি ঘুম আসেনি নীরজের। 

নীরজে আরও জানিয়েছেন, গত বছর অক্টোবরে রিয়ার সঙ্গে ইউরোপ ঘুরতে গিয়েছিলেন সুশান্ত। সেখান থেকে ফেরার পর কিছু দিন রিয়ার মুম্বাইয়ের বাড়িতেও ছিলেন তিনি। দিওয়ালি পালন করেছিলেন সেখানেই নিজের বাড়িতে ফিরে খুবই অসুস্থ হয়ে পড়েন সুশান্ত। নীরজের ভাষ্য, স্যার আবার রিয়া ম্যামের বাড়িতে থাকতে যান। স্যারের ম্যানেজার স্যামুয়েল আমায় জানায় স্যারকে নাকি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এর দেড় মাস পরেই নীরজকে বান্দ্রার ফ্ল্যাটে শিফট করার কথা জানান স্যামুয়েল। নীরজের কথায়, সুশান্ত আগের থেকে সুস্থ হন ঠিকই কিন্তু সারাদিন বাড়িতেই থাকতেন। শুধুমাত্র জিমের জন্যই বাইরে বের হতেন।
সুশান্তের মরহেদ উদ্ধারের দিনের প্রসঙ্গে নীরজ বলেন, কয়েক দিন আগেই স্যারকে সিগারেটের মধ্যে গাঁজা রোল করে দিয়েছিলাম আমি। সেই সিগারেটের কেসের কাছে গিয়ে দেখি কেস ফাঁকা।

এম
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়