• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এবার জোভান-নাদিয়ার 'কালারস'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ মার্চ ২০১৭, ১৭:৪৫

হালের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী জোভান ও নাদিয়া। ছোট পর্দায় তারা দু'জন জুটি হয়েছেন অনেকবারই। তাদের অভিনীত মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম ও নাটক পেয়েছে দর্শকপ্রিয়তা। সাফল্যর সেই ধারাবাহিকতায় ফের একসঙ্গে নাটকে কাজ করলেন এ পর্দা জুটি। নাম 'কালারস'।

গল্পে দেখা যাবে, মামুন ও সায়নির সম্পর্কটা অনেক দিনের। মামুনের তুলনায় সায়নি অনেক সুন্দর। তাই মামুন সবসময় ভয়ে থাকে সায়নি যদি তার থেকে দেখতে সুন্দর কোনো ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়ে যায় কিংবা থাকে ছেড়ে চলে যায়। তাই মামুন প্লান করেন সায়নিকে কালো হবার ক্রিম দিয়ে কালো করে ফেলবেন যাতে করে কেউ সায়নিকে পছন্দ না করে। কিন্তু কোনো দোকানেই কালো হবার ক্রিম নেই। সব দোকানদারের একটাই কথা সবাই ফর্সা হবার ক্রিম ব্যবহার করে আপনি কালো কালো হবার ক্রিম দিয়ে কি করবেন? মামুন তখন জানায় ফর্সা হবার ক্রিম থাকলে কালো হবার ক্রিম থাকবে না কেনো? মামুন অনেক খোঁজাখুঁজির পর কোনো কবিরাজ থেকে কালো হবার ঔষধ আনেন। কিন্তু সায়নি তা নিতে অস্বীকৃতি জানায়। মামুন তখন অন্য ফন্দি করেন। সায়নিকে তিনি বলেন তোমার জন্য সারপ্রাইজ গিফট আছে সায়নি তখন গিফট খুলে দেখে মামুন তার জন্য বোরকা এনেছে। এবাবেই নানা ঘটনার মধ্যে তাদের রিলেশন এগিয়ে চলে।

অন্যদিকে অপু অপেক্ষা করছে ফারিয়ার জন্য! ফারিয়া চলে যাবার পর অপু বুঝতে পারেন যে ফারিয়া তাকে ভালোবাসতো। তারপর অপু নিজেই ফারিকাকে মিস করতে থাকেন। বাট এখন আর ফারিয়া তার কাছে নেই। দু' বছরের স্কলারশীপ নিয়ে দেশের বাহিরে চলে গেছেন। তাকে ভেবেই মাঝে মাঝে চোখের জল ঝড়ায়। একা একা কাদেঁন অপু আর অপেক্ষা করতে থাকেন ফারিয়ার জন্য। কিন্তু অপু জানেন না ফারিয়া তার হয়েই ফিরবে কিনা। তারপরেও অপেক্ষা। এভাবেই এগিয়ে চলে নাটকটির গল্প।

জোভান-নাদিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন সিয়াম আহম্মেদ, শারলিন ফারজানা, নাজিরা আহম্মেদ, বাসার বাপ্পি, বিরহী মুক্তার, সুমন, শামীম। গোলাম সারওয়ার অনিকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোঃ মেহেদী হাসান জনি। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ২ মার্চ ৮ টা ১০ মিনিটে প্রচার হবে এটি।

এর আগে জোভান-নাদিয়া অভিনীত শর্টফিল্ম 'মায়া' মিউজিক ভিডিওর পাশাপাশি বেশকিছু নাটক প্রশংসিত হয়।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh