logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

ডেটিং অ্যাপের ফাঁদে রাজ চক্রবর্তী

  বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

|  ০৮ আগস্ট ২০২০, ১০:৫১ | আপডেট : ০৮ আগস্ট ২০২০, ১১:৫৩
Dating App, Trap, Raj Chakraborty
রাজ চক্রবর্তী। ফাইল ছবি।
বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের ভুয়া পেজ, ভুয়া অ্যাকাউন্টের ছড়াছড়ি। এই নিয়ে বেশ সমস্যাও দেখা দিচ্ছে। কিছুদিন আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে টাকা চাওয়া হচ্ছিল। বিষয়টি নজরে আসতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে জানিয়ে পোস্ট করেন শ্রাবন্তী। এবার ভুয়া অ্যাকাউন্টের ফাঁদে রাজ চক্রবর্তী। এর আগেও একাধিকবার তার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে নানা প্রস্তাব দেয়া হয়।

এবার একটি ডেটিং অ্যাপে পাওয়া গেল রাজেরর ভুয়া প্রোফাইল। তাও ভেরিফায়েড। বিষয়টি নজরে আসতেই সবাইকে সতর্ক করেন রাজ। টানটান নামের একটি ডেটিং অ্যাপে রাজের নামে একটি ভুয়া প্রোফাইল আছে। সেখানে প্রোফাইলের ছবি হিসেবে রাজ ও শুভশ্রীর ছবিই আছে। সেই অ্যাকাউন্ট থেকে মেয়েদের পাঠানো হয় উলটোপালটা বার্তা। তা শালীনতার যাবতীয় সীমা লঙ্ঘন করে যায়। সেই অ্যাপের থেকে স্ক্রিনশট নিয়ে তিনি সবাইকে সচেতন করতে রাজ তা পোস্ট করেন ফেসবুক পেজে।

তিনি লেখেন, ওটা আমি নই, এরকম অনেক প্রোফাইলও আছে চারপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি'। এই পোস্টের পরই উপচে পড়ে তার কমেন্ট সেকশন। অনেকেই অবাক হয়ে যান সেটি রাজ নয় শুনে। এমনকি সেখানে একটি ফোন নম্বর দিয়ে বলা ছিল এটা তার নম্বর। এরপর অনেকেই অভিযোগ করতে থাকেন, একইভাবে অনেকের কাছেই মেসেজ এসেছে, অভিনয় করতে চাও। তাহলে আমার সঙ্গে যোগাযোগ করো। শুধু একটি নয়, রাজের নামে এরকম একাধিক অ্যাকাউন্ট রয়েছে।

কিন্তু অ্যাকাউন্টটি ভেরিফায়েড কীভাবে হলো বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কারণ এই প্রোফাইলটি রাজের ভেবে দীর্ঘদিন অনেকে চ্যাটও করেছেন। কয়েকদিন আগেও রাজের নামে অ্যাকাউন্ট খুলে অভিনয়ের সুযোগ দেবার নাম করে টাকা নেওয়া হয়েছিল। পরে রাজ পুলিশে অভিযোগ জানানোয় অভিযুক্তদের আটক করে পুলিশ। সে খবরও রাজ নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন।

উল্লেখ্য, বুদ্ধদেব গুহর বাবলি উপন্যাস নিয়ে ছবি বানানোর পরিকল্পনা করছেন রাজ। বুদ্ধদেব গুহর থেকে বাবলি উপন্যাসের সত্ত্ব কিনে নিয়েছেন তিনি। সব কিছু ঠিক থাকলে ২০২১ সালেই বাবলি উপন্যাস বড় পর্দায় দেখা যাবে। বাবলির চরিত্রে অভিনয় করার কথা আছে রাজের স্ত্রী শুভশ্রীর। আর অভির ভূমিকায় পরিচালকের পছন্দ আবির চট্টোপাধ্যায়কে।

সূত্র- এই সময়। 

আরও পড়ুন: 

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়