logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

ইথির মিউজিক্যাল ফিল্ম ‘হবিনা আর কারো’

  বিনোদন ডেস্ক

|  ০৫ আগস্ট ২০২০, ১৭:৪৮ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ১৮:১১
Ethy,
ছবিতে সাফিয়া আফরোজ ইথি।
আরটিভি মিউজিক চ্যানেলে প্রকাশিত হচ্ছে মিউজিক্যাল ফিল্ম ‘হবিনা আর কারো’। গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী সাফিয়া আফরোজ ইথি। শুধু কণ্ঠ নয়, এই গানটির কথা এবং সুরও করেছেন শিল্পী নিজেই।

‘হবিনা আর কারো’ গানের মিউজিক করেছেন জনপ্রিয় মিউজিক কম্পোজার রাজন সাহা। সেড ফোক ধাচের এই গানটি চিত্রায়িত হয়েছে অসাধারন একটি ত্রিভুজ প্রেমের গল্পে।

এতে অভিনয় করেছেন আজাদ আদর, নুসরাত জেরি, নয়ন বাবুসহ আরও অনেকে। ‘হবিনা আর কারো’ মিউজিক্যাল ফিল্মে দেখা যাবে ভালোবাসার মানুষ ধোকা দিলেও সত্যিকারের ভালোবাসা কখনোই হারিয়ে যায়না। বরং সে ভালোবাসা বেঁচে থাকে মৃত্যুর আগ পর্যন্ত। কখনো কখনো সে ভালোবাসার প্রতিদান দিতে হয় মৃত্য দিয়ে। নিজের অজান্তে প্রিয় জনকে হারানোর কষ্ট নিজের ভেতরটাকে শেষ করে দেয় এক নিমিষে। আর সেই শেষ হওয়া অন্য কোনো একজনকে পোড়ায় সারা জীবনভর।

অসম্ভব সুন্দর এই মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন নাটক ও চলচ্চিত্র নির্মাতা আজাদ আল মামুন। এটি তার প্রথম মিউজিক্যাল ফিল্ম। এই মিউজিক্যাল ফিল্মের গল্পটিও তিনি নিজে লিখেছেন।

গান প্রসঙ্গে নির্মাতা বলেন, গানটি যখন প্রথম শুনি তখনই এক কথায় মুগ্ধ হয়ে যাই। কোনো কিছু না ভেবে গানটির জন্য গল্প লিখি। গানটির প্রাণ কণ্ঠ শিল্পী সাফিয়া আফরোজ ইথি পেশায় একজন পুলিশ কর্মকর্তা। কিন্তু এই পরিচয়ের চেয়ে বড় পরিচয় তিনি একজন কণ্ঠ শিল্পী। কর্মস্থানে তার গানের বেশ সুনাম রয়েছে।

তিনি আরও বলেন, এক কথায় ইথির কণ্ঠে অসম্ভব মায়া রয়েছে। তাই গল্প লেখা শেষে সেই গল্পে নির্মাণ করি এই মিউজিক্যাল ফিল্মটি। কণ্ঠশিল্পী ইথি থেকে শুরু করে আমার পুরো টিম অক্লান্ত পরিশ্রমের ফলে একটি অসাধারণ কাজ উপহার দিতে পারছি এবং আশা করি ‘হবিনা আর কারো’ মিউজিক্যাল ফিল্মটি দর্শকশ্রোতা সকলের ভালো লাগবে।
সাফিয়া আফরোজ ইথি গানটির প্রিমিয়ার হবে আজ (৫ আগস্ট) রাত ৯ টায় আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে।

এম

 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়