logo
  • ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

‘যন্ত্রণাহীন মৃত্যু’ গুগলে সার্চ করেছিলেন সুশান্ত

  বিনোদন ডেস্ক

|  ০৪ আগস্ট ২০২০, ১৫:২৮ | আপডেট : ০৪ আগস্ট ২০২০, ১৫:৫২
Sushant Singh Rajput,
ফাইল ছবি।
‘যন্ত্রণাহীন মৃত্যু’, ‘স্কিৎজ়োফ্রেনিয়া’, ‘মানসিক বৈকল্য’। এই শব্দগুলোই পাওয়া গেছে সুশান্ত সিং রাজপুতের কম্পিউটার ও ফোনের ‘সার্চ হিস্ট্রি’ থেকে।

সোমবার (৩ আগস্ট) সাংবাদিক বৈঠকে এ কথা জানিয়েছেন মুম্বাইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং। খবর আনন্দবাজার পত্রিকার।

তিনি আরও জানান, ২০১৯ সালের জানুয়ারি থেকে এ বছর জুন পর্যন্ত সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখছেন তারা। বিভিন্ন জায়গা থেকে এই সময়ে সাড়ে চোদ্দো কোটি টাকা জমা পড়েছিল সুশান্তের অ্যাকাউন্টে। তাছাড়া, একটি চার কোটি টাকার ফিক্সড ডিপোজ়িটও ছিল অভিনেতার।

এদিকে সুশান্তের বাবা কে কে সিংয়ের দাবি, তার ছেলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছিলেন সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

তবে মুম্বাই পুলিশের দাবি, তাদের তদন্তে এই অভিযোগের কোনো প্রমাণ মেলেনি। আজ কে কে সিং আরও দাবি করেছেন যে, সুশান্তের কোনো বড় বিপদ হতে পারে এই আশঙ্কা প্রকাশ করে গত ফেব্রুয়ারিতেই তিনি বান্দ্রা থানার পুলিশকে সতর্ক করেছিলেন। প্রায় দেড় মাস ধরে মুম্বাই পুলিশের নিষ্ক্রিয়তা দেখার পরেই পাটনা পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন তারা।

গেল ১৪ জুন এই নায়কের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।  বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে ‘ছিছোড়ে’, ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’সহ একাধিক চলচ্চিত্র। এই অভিনেতার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দিল বেচারা’।  টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

এম

 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়