• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আজ আমরা দুঃখের সাগরে ভাসছি: খ ম হারূন

বিনোদন ডেস্ক

  ০৩ আগস্ট ২০২০, ২১:৪৩
rahamat ullah,
ছবিতে মো. বরকতউল্লাহ ও খ ম হারূন।

বিশিষ্ট টেলিভিশন ব্যক্তিত্ব মো. বরকতউল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

একসময়ের জনপ্রিয় প্রযোজক এবং বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাব্যবস্থাপক মো. বরকতউল্লাহর মৃত্যুতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তারই একসময়ের সহকর্মী মিডিয়া ব্যক্তিত্ব খ ম হারূন।

তিনি লিখেছেন, দুঃখের স্রোতে আর কতো দূরে ভেসে যাবো! বরকতউল্লাহ ভাই, সেদিন আপনার বন্ধু-সহকর্মী মোস্তফা কামাল সৈয়দ এর মৃত্যু সংবাদ পেয়ে আপনি যেভাবে কেঁদেছিলন, কনিষ্ঠ সহকর্মী প্রযোজক হাবিব আহসানের মৃত্যুতে আপনি যেভাবে শোক প্রকাশ করেছিলেন, আপনি কি জানতেন বরকত ভাই এভাবে আপনাকেও চলে যেতে হবে? এই করোনাকালে? আমরা তো জানতাম না। একসময় আপনার কথা শোনার জন্য আমরা অপেক্ষা করতাম, আপনার অত্যন্ত ধারালো যুক্তির কথা শুনে আমরা অনুপ্রাণিত হতাম। আপনার কাছ থেকে শিখতাম অনুষ্ঠান নির্মাণের আধুনিকতা। আপনার হাত দিয়েই তৈরি হয়েছে একসময় বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক - সকাল সন্ধ্যা, ঢাকায় থাকি, কোথাও কেউ নেইসহ কতো অসাধারণ নাটক, কতো মন ভালো করা অনুষ্ঠান। আর আজ আমরা দুঃখের সাগরে ভাসছি।

আরও পড়ুন: টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ আর নেই

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh