• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মুক্তি পেলো মালয়েশিয়ায় নির্মিত আকাশ সেনের মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক

  ০৩ আগস্ট ২০২০, ১২:১৮
Akash Sen,
মিউজিক ভিডিওর পোস্টার।

নরসিংদী প্রবাস বাংলা (এন.পি.বি মিডিয়ার) ব্যানারে নির্মিত বিগ বাজেটের দুই বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী আকাশ সেনের গাওয়া এবং তার সুর ও সঙ্গীতে চমৎকার একটি গান মুক্তি পেয়েছে।

গেল বুধবার কুয়ালালামপুরের স্থানীয় একটি হোটেলে এই উপলক্ষে কেক কাটার মাধ্যমে ‘ভালোবাসি আমি তোমাকে এখনো’ নামে মিউজিক ভিডিওটি অনলাইন প্লাটফর্ম (এন.পি.বি মিডিয়ার) ইউটিউবে চ্যানেলে মুক্তি পেয়েছে।

এ ব্যাপারে মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ রিদয় বলেন, বাংলাদেশের কতিপয় প্রবাসী সূর্য সন্তানরা দেশের বাইরে আমাকে বিভিন্ন উৎসাহ ও অনুপ্রেরণা যুগিয়েছে। তাদের ভালোবাসায় মালয়েশিয়ায় নির্মিত বিগ বাজেটের কাজটি করতে সক্ষম হয়েছি। বিগ বাজেটের এই মিউজিক ভিডিওটি যা আয় হবে অসহায় মানুষের কল্যানে ব্যয় করা হবে। আমার জন্য দোয়া করবেন আমি যেন অদূর ভবিষ্যতে ভালো ও সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে আপনাদেরকে বিনোদন দিয়ে সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি।

আকাশ সেন দুই বাংলার একজন জনপ্রিয় শিল্পী। গানটির শুটিং হয়েছে মালয়েশিয়া মনোরম লোকেশনে।

গানটি লিখেছেন জসিম উদ্দিন আকাশ। মডেল হয়েছেন মালয়েশিয়া প্রবাসী তরুণ তরুণী মোহাম্মদ হৃদয় ও তাহসিন পারভীন তাসিকা। গানটির মুক্তি উপলক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান ও এন.পি.বি মিডিয়ার হৃদয় মিয়া, মাফিজুল ইসলাম (রিয়াদ), শাহজালাল আলম (সাজু), খাজা সেলিম, জসিম উদ্দিন (আকাশ), সাখাওয়াত হোসেন (রুবেল)’সহ শ্রীলঙ্কান ফিল্ম প্রডাকশন লায়ন পিকচার্স সদস্যবৃন্দ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh