logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯০৭ জন, সুস্থ হয়েছেন ২০৬২ জন: স্বাস্থ্য অধিদপ্তর

ঈদের দ্বিতীয় দিনে আরটিভির আয়োজন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ
|  ০১ আগস্ট ২০২০, ১৯:২৯ | আপডেট : ০১ আগস্ট ২০২০, ২০:৪১
Ziaul Farooq Apurba and Tanjin Tisha.
জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভি এবারের ঈদুল আজহার অনুষ্ঠানে এসেছে যথেষ্ট ভিন্নতা। ঈদের সাত দিনে দর্শক এক উপভোগ করতে পারবেন নানা আয়োজন। 

চলুন জেনে নিই ঈদের দ্বিতীয় দিনে আরটিভির আয়োজনে কী থাকছে- 

সকাল ১০টা ১০মিনিট থেকে দর্শক উপভোগ করতে পাড়বেন বাংলা ছায়াছবি ‘হিরো দ্যা সুপারস্টার’। অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাসসহ অনেকে।   

দুপুর ২টা  ১০মিনিট থেকে দেখবেন আরও একটি বাংলা ছায়াছবি ‘যদি একদিন’। এতে অভিনয়ে করেছেন তাহসান খান, শ্রাবন্তী (ভারত), তাসকিন রহমান, রাইসাসহ অনেকে।

বিকেল ৫ টা থেকে দেখবেন সিনেমার জনপ্রিয় নায়কের গান নিয়ে বিশেষ সঙ্গীতানুষ্ঠান (চিত্রনায়ক জাফর ইকবাল) ‘তুমি আমার জীবন’; শিল্পী: সম্রাট ও বৃষ্টি; প্রযোজক শিবলী জিয়া।  

৫টা ৩০ মিনিট থেকে উপভোগ করতে পাড়বেন একক নাটক ‘অনডিউটি’। নাটকটি পরিচালনা করেছেন তারিকুজ্জামান। অভিনয়ে আছেন অপূর্ব, চিত্রনায়িকা মৌসুমী প্রমুখ। 

সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে দেখবেন আরও একটি একক নাটক ‘হেলমেট’। এটি রচনা করেন তির্থক আহসান রুবেল, পরিচালনায় ছিলেন প্রিতম আহমেদ; অভিনয়ে নুসরাত ইমরোজ তিশা, প্রিতম আহমেদ, ফখরুল বাসার মাসুম, মিলি বাসার, টুনটুনি সবনম প্রমুখ। 

রাত ৮টা থেকে দেখবেন ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘হৈ হৈ রৈ রৈ’। রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান। অভিনয়ে আছেন চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, শামীমা নাজনীন, মুসাফির সৈয়দ, হায়দার মিথুন, ইকবাল হোসেন প্রমুখ। 

রাত ৯ টায় দেখবেন আরও একটি একক নাটক ‘ভালো হতে পয়সা লাগে না’। এটি রচনা করেছেন মেজবাহউদ্দীন সুমন। এটি পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য; অভিনয়ে আছেন আরফান নিশো, অপর্ণা ঘোষ, জামিল হোসেন, মাহমুদুষ ইসলাম মিঠু প্রমুখ

রাত ১০ টায় দেখেবন একক নাটক 'আপনার ছেলে কি করে?' । রচনা করেছেন স্বরূপ চন্দ্র দে। পরিচালনায় ছিলেন সঞ্জয় সমাদ্দার, অভিনয়ে আছেন জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, সাবেরী আলম, ফখরুল বাসার মাসুম, নরেশ ভুঁইয়া প্রমুখ। 

এছাড়া রাত ১১ টা ৩০ মিনিটে দেখেবন একক নাটক ‘কেন’। গল্প আসিফ ইকবাল; সংলাপে শহিদুজ্জামান শাওন, চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন মাহমুদুর রহমান হিমি। এতে অভিনয় করেছেন আফরান নিশো, রুমানা ঈশিতা, মেহজাবীন চৌধুরী, তৌসিফ মাহবুব, মিলি বাসার, সাবিহা জামান, ফখরুল বাসার মাসুম প্রমুখ।

জিএ 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬০৫০৭ ১৫০৪৩২ ৩৪৩৮
বিশ্ব ২০০৩৬৪৭২ ১২৯০৭৫২৯ ৭৩৪১৮১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়