• ঢাকা রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

‘সমকামী’ হয়ে গর্বিত অক্ষয়

অনলাইন ডেস্ক
|  ০৯ আগস্ট ২০১৬, ১১:৪৩
ভারতসহ সারাবিশ্বে সগৌরবে চলছে বলিউডের বহুল আলোচিত ছবি ‘দিশুম’। এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে ছবিটি। এতে একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন খিলাড়ীখ্যাত অভিনেতা অক্ষয় কুমার। ছবিটির প্রতিটি চরিত্র প্রশংসিত হলেও সবচেয়ে বেশি সুনাম কুড়িয়েছে তার সমকামী চরিত্রটি। এ নিয়ে ভীষণ গর্বিত তিনি।

whirpool
সম্প্রতি জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়, রোহিত ধাওয়ান পরিচালিত অ্যাকশননির্ভর এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম, বরুণ ধাওয়ান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও অক্ষয় খান্না। আর দুটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও নার্গিস ফাখরি। তবে ছবিতে আক্কির স্বল্প উপস্থিতিই দর্শকদের সবচেয়ে বেশি মুগ্ধ করেছে। এ নিয়ে ভীষণ বাহব্বা পাচ্ছেন তিনি।

শুধু বলিউডের তারকাদের কাছ থেকে নয়, দর্শকদের কাছ থেকেও প্রচুর প্রশংসা পাচ্ছেন অক্ষয় কুমার। অনেকে বলছেন, ‘দিশুম’ এর সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে তার সমকামী চরিত্রটি। কারণ, এ চরিত্রে কোনো নকলের ছাপ নেই। দর্শকরা সমকামীর আসল রূপই দেখেছে। যা সত্যিকার অর্থেই প্রাণবন্ত।

অক্ষয় কুমার বলেন, যতদূর জেনেছি আমার প্রজন্মের মধ্যে আমিই প্রথম এ ধরনের চরিত্রে অভিনয় করলাম। সিদ্ধান্তটি নেয়া সহজ ছিল না। তবে সাফল্য পাওয়ায় তা নিয়ে গর্ববোধ করছি। আমার ক্যারিয়ারে এটি ভিন্নমাত্রা যোগ করেছে। অনেকের কাছ থেকে প্রশংসা পাচ্ছি। ছবিটির সমকামী চরিত্রে অভিনয় করতে পেরে আমি সত্যিই গর্বিত। অসংখ্য ধন্যবাদ সবাইকে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়