• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রিয়ার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক

  ০১ আগস্ট ২০২০, ১৫:১১
Rhea Chakraborty,
ছবিতে রিয়া চক্রবর্তী।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং ছেলের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এরই মধ্যে অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটি কোন সময়ের তা এখনো স্পষ্ট নয়। কিন্তু রিয়ার মুখে এমন ভাষা শুনে অবাক নেটিজেনরা। মিষ্টি মুখের এই অভিনেত্রী যে এমন ভাষায় কথা বলতে পারেন তা দেখেই অবাক কেউ কেউ। ভিডিওর পেছনের ঘটনা কী, নাকি একেবারেই মজার ছলে রিয়া কথাগুলো বলছিলেন তা এখনও স্পষ্ট নয়।

ওই ভিডিওতে তার ভাইয়ের সঙ্গে একটি কথোপকথনের বিষয়ে তার এক বন্ধুকে বলছেন। তিনি ও তার ভাই ছোটবেলায় কেমন ‘গুন্ডাগিরি’ করতেন সেই কথা ভিডিওতে বলছেন। রিয়াকেকে এও বলতে শোনা যায়, ছোট গুন্ডা ছেলেদের কিভাবে বশ করতে হয় তা আমি ভালোভাবে জানি। গুন্ডারা তো গুন্ডাগিরি করে। আর আমরা গুন্ডাদের দিয়ে গুন্ডাগিরি করাই।

শুধু তাই নয় প্রযোজকদের থেকে কী করে টাকা আদায় করতে হয় সেই ব্যাপারেও ভিডিওতে কথা বলছেন রিয়া। রিয়া বলছেন, এইসব গুন্ডাদের দিয়ে গুন্ডাগিরি করাই। ডেকে বলি, এই যে কী করছো? তারপর বলি ওই পাশের গলিতে একজন প্রযোজক থাকে তার থেকে হাফতা (হুমকি দিয়ে টাকা আদায় করা) নিয়ে এসো। ব্যস এই টুকুই! ওই ছেলেটা ভাবে ও ডন। কিন্তু আসল ডন তো সে যে ওর মাথার উপর।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনে জিতে যা বললেন ডিপজল (ভিডিও) 
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
মিউজিক ভিডিওর মডেল হলেন ধীমন বড়ুয়া
X
Fresh