logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

তানজিনা রুমার নতুন গান 'আঁধার সরিয়ে' 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ
|  ৩১ জুলাই ২০২০, ১৮:৫৫ | আপডেট : ৩১ জুলাই ২০২০, ২০:০৭
Poster of Tanzina Ruma's song.
তানজিনা রুমার গানের পোস্টার।
সঙ্গীতশিল্পী তানজিনা রুমা। একাধিক হিট গান উপহার দিয়ে নিজেকে চিনিয়েছেন দেশ এবং দেশের বাইরে। ২০০৩ সাল থেকে চলচ্চিত্রের গানে কণ্ঠ দেয়া শুরু করেন। এখন পর্যন্ত তানজিনা রুমার সাতটি একক অ্যালবাম প্রকাশ পেয়েছে। ছয় শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন তিনি। অসংখ্য ছবিতে প্লেব্যাক করেছেন। নতুন খবর হচ্ছে, আরটিভি মিউজিকের ব্যানারে 'আঁধার সরিয়ে' শিরোনামের তার একটি গান প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন কবির বকুল, সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন রাজা কাশেপ। গানটির মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে ইউকে তে। যে কাজটি করেছেন মাউরো কাচ্চালানছা। তানজিনা রুমা এর ভয়েস দিয়েছেন ফোয়াদ নাসের বাবুর স্টুডিওতে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে দর্শক গানটি উপভোগ করতে পারবেন। 

গানটি নিয়ে তানজিনা রুমা বলেন, সব ধরনের গান গাই। এটা মিষ্টি প্রেমের গান। গানটি নিয়ে আমি আসলে খুবই এক্সাইটেড। প্রত্যেক শিল্পেরই অনেক গানের মধ্যে নিজস্ব কিছু ভালো লাগার গান থাকে। গানটি গাইতে গিয়ে আমার কাছে এটি বিশেষ কিছু বলেই মনে হয়েছে। স্প্যানিশ আর ক্লাসিক্যাল এর মিশেলে গানটির সুর ও কম্পোজিশন করা হয়েছে। ওয়েস্টার্ন আর ইস্টার্নের দারুণ একটা সমন্বয় করা হয়েছে। আমি আসলে অভিভূত। গানটি খুব কঠিন হলেও আমি আমার সম্পূর্ণটা দেওয়ার চেষ্টা করেছি। ইউকে থেকে রাজা কাশেফ ভাই এত চমৎকার সুর আর কম্পোজিশনের একটি গান আমাকে দিয়েছেন সেজন্য বিশেষ ধন্যবাদ জানাই তাকে। আর বকুল ভাই চমৎকার লিখেছেন এ কথা বলার অপেক্ষা রাখে না। আমার বিশ্বাস সাধারণ শ্রোতার পাশাপাশি গানটি অন্যান্য সিঙ্গার ও মিউজিশিয়ানদেরও ভালো লাগবে। আরটিভি মিউজিককে ধন্যবাদ ‘আঁধার সরিয়ে’ গানটি প্রকাশের জন্য। গানটি শ্রোতাদের কাছে অন্যরকম লাগবে বলে আমি বিশ্বাস করি।

উল্লেখ্য, তানজিনা রুমা চলচ্চিত্রের গানে কণ্ঠ দেয়া শুরু করেন ২০০৩ সাল থেকে। এখনো মাঝে মধ্যে প্লেব্যাক করছেন। তার গাওয়া বেশ কিছু ছবির গান বেশ জনপ্রিয়। যেমন ‘হিটম্যান’ ছবির ‘দেখনা ও রশিয়া’, ‘রাজাবাবু’ ছবির ‘সেলফি’, ‘দুর্ধর্ষ প্রেমিক’ ছবির এসআই টুটুলের সঙ্গে ‘অন্তরে অন্তরে’ ইত্যাদি। এছাড়া লাভ ম্যারেজ, জিদ্দি মামা, হিরো দ্য সুপারস্টার, অন্তরজ্বালা ইত্যাদি ছবির গানেও প্লেব্যাক করেছেন রুমা। তার সবশেষ গানের মধ্যে আছে- কেন কথা দিয়ে, তোমাকে প্রয়োজন। জনপ্রিয় গানের মধ্যে আছে- সমীরণ, কেন কথা দিয়ে ইত্যাদি।

 

জিএ 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়