logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ২৯৯৬ জন, সুস্থ হয়েছেন ১৫৩৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

অটামনাল মুন-শানিলা ইসলাম প্রমিতির ঈদ অ্যালবাম

বিনোদন ডেস্ক
|  ৩১ জুলাই ২০২০, ১১:৫৮ | আপডেট : ৩১ জুলাই ২০২০, ১২:৩৮
Eid album of Autumn Moon-Shanila Islam Promiti
ছবি সংগৃহীত
গীতিকার-সুরকার, নির্মাতা ও স্থপতি এনামুল করিম নির্ঝরের কথা ও সুরে ঈদ-উল আজহায় প্রকাশ হচ্ছে ১৬ গানের অ্যালবাম ‘আমি কি আমাকে চিনি?’ বেঙ্গল ক্লাসিক টি-এর সহযোগিতায় ইকেএনসি নিবেদিত গানগুলোতে কণ্ঠ দিয়েছেন অটামনাল মুন ও শানিলা ইসলাম প্রমিতি।

এর মধ্যে অ্যালবামের ছয়টি গানে কণ্ঠ দিয়েছেন অটামনাল মুন। বাকি দশটি গানে কণ্ঠ দিয়েছেন তরুণ শিল্পী শানিলা ইসলাম প্রমিতি। সব গানের সঙ্গীতায়োজন করেছেন মুন। বৃহস্পতিবার ইকেএনসির আয়োজনে অনুষ্ঠিত হলো অ্যালবামটির ব্যতিক্রমী এক প্রিমিয়ার।

ইকেএনসি’র  ফেসবুক পেইজে অ্যালবামটিকে স্বাগত জানাতে আয়োজিত লাইভ অনুষ্ঠানে নিজ নিজ অবস্থান থেকেই যোগ দেন দেশবরেণ্য শিল্পীরা।  এসময় উপস্থিত ছিলেন, সঙ্গীত পরিচালক ও সুরকার শেখ সাদী খান, সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী , গীতিকার জুলফিকার রাসেল, সঙ্গীত শিল্পী আগুন,সঙ্গীতশিল্পী রুমানা ইসলাম,সিটি গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার  রুবাইয়াৎ হোসেন, সঙ্গীতশিল্পী কোনাল, সঙ্গীতশিল্পী অটামনাল মুন ও শানিলা ইসলাম প্রমিতি  এবং গীতিকার-সুরকার এনামুল করিম নির্ঝর।

অ্যালবামটির রুপকার এনামুল করিম নির্ঝর বলেন, ‘গান শোনার প্রযুক্তি, মাধ্যম ধারণা ও রুচির  ক্রমবিবর্তনের এই সময়ে, এক নির্ঝরের গান চেষ্টা করে যাচ্ছে একধরনের সংযুক্তির প্রক্রিয়া গড়ে তুলতে। নতুন বাংলা গান নির্মাণকে কেন্দ্র করে কন্ঠশিল্পী, সঙ্গীতায়োজক, যন্ত্রশিল্পী, প্রযুক্তিবিদ, শব্দশিল্পী পৃষ্ঠপোষকসহ সংশ্লিষ্ট সবার সাথে শ্রোতাদের সম্প্রীতি বন্ধন আমাদের লক্ষ্য।  ২০২০ সালের এই অচেনা আচমকা দুঃসময়ে কিভাবে সঙ্গীতনির্ভর মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের কাজে সক্রিয় রাখা যায়, সেই চেষ্টার চালু করতেই এবারের ঈদুল আজহা উপলক্ষে প্রকাশিত হলো অ্যালবামটি।’

৩১ জুলাই ২০২০ থেকে প্রতিদিন একটি করে গান প্রকাশিত হবে ইকেএনসি-এর ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬৩৫০৩ ১৫১৯৭২ ৩৪৭১
বিশ্ব ২০২৭৩৫৬৯ ১৩২০১০৫৯ ৭৩৯৪৯০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়