• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সুশান্তের আত্মহত্যার তদন্ত করবে না সিবিআই

বিনোদন ডেস্ক

  ৩০ জুলাই ২০২০, ১৭:৫১
Sushant Singh Rajput,
ছবি সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্ত সিবিআই করুক এই দাবি অনেক দিন ধরেই করে আসছিলেন ভক্ত ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

তবে সিবিআই তদন্তের আবেদন খারিজ করে দিয়েছেন দেশটির শীর্ষ আদালত। প্রধান বিচারপতি এস এ বোবদের ডিভিশন বেঞ্চের পক্ষ থেকে জানানো হয়, মুম্বাই পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু করে দেয়া হয়েছে। ফলে সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি নিয়ে অলকা প্রিয়া যে আবেদন করেছিলেন, তা খারিজ করে দিয়েছেন আদালত।

এদিকে অভিনেতার মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি উঠেছিল। তবে বুধবার তা নাকচ করে দেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এদিন বিকেলে পুলিশের কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন অনিল দেশমুখ।

তিনি স্পষ্ট জানান, সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্ত করছে মুম্বাই পুলিশ। ফলে সিবিআই তদন্তের কোনো প্রয়োজন নেই।

গেল ১৪ জুন এই নায়কের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে ‘ছিছোড়ে’, ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’সহ একাধিক চলচ্চিত্র। এই অভিনেতার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দিল বেচারা’। টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
X
Fresh