• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাইবার আক্রমণ থেকে রক্ষায় পুলিশের সঙ্গে হাত মেলালেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক

  ২৫ জুলাই ২০২০, ২২:৫৬
Sonakshi Sinha
ছবিতে সোনাক্ষী সিনহা।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের প্রায়ই আক্রমণের শিকার হতে দেখা যায়। হুমকি, নোংরা ভাষায় আক্রমণ, আজকাল যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে।

এমন ঘটনায় তারকাদের ভীষণ বিব্রত হতে হয়। অনেক তারকা এধরনের নোংরা মন্তব্য নিয়ে সরব। প্রতিবাদও করেন কেউ কেউ। কিন্তু তাতে বাজে মন্তব্যকারীদের যেন কিছুই আসে যায় না। তারা নিজেদের অপকর্ম ঠিক একইভাবে চালিয়ে যায়।

এসব হুমকি, আক্রমণ বন্ধ করতে পদক্ষেপ গ্রহণ করেছে মহারাষ্ট্র পুলিশ। আর তাদের সঙ্গে হাত মেলালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। খবর জি নিউজের।

এ নিয়ে সোনাক্ষী সিনহার ভাষ্য, ‘সোশ্যাল মিডিয়া এসেছিল ভালোবাস, ইতিবাচক বিষয় ছড়িয়ে দেয়ার জন্য। তবে দুর্ভাগ্যজনকভাবে সাইবার দুনিয়ায় আক্রমণ ও হুমকির কারণে এই জায়গাটা ক্রমাগত মানসিক চাপের কারণ হয়ে উঠছে, বিষাক্ত হয়ে উঠেছে। আমিও সাইবার দুনিয়ায় আক্রমণ হুমকির শিকার হয়েছি। এধরনের বিষয় মানুষকে মানসিকভাবে অবসাদগ্রস্ত করে তোলে। আর তাই এধরনের সাইবার আক্রমণ, হুমকিতে বন্ধ করতে চলেছি।’

সাইবার আক্রমণ, হুমকি বন্ধ করতে মহারাষ্ট্র পুলিশের পক্ষ থেকে প্রচার চালানো হবে। প্রচারের জন্য ৫টি লাইভ কথোপকথনের ব্যবস্থা রাখা হয়েছে। সেখানে অংশ নেবেন সোনাক্ষী।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh