logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

পরিবেশ অস্থিতিশীল করার চেষ্টা করছে বিএনপি: তাপস

পরিবেশ অস্থিতিশীল করার চেষ্টা করছে বিএনপি: তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস অভিযোগ করেছেন, বিএনপির প্রার্থীরা পরিকল্পিতভাবে নির্বাচনের পরিবেশ অস্থিতিশীল করার চেষ্টা করছে।

আজ সোমবার (২৭ জানুয়ারি) রাজধানীর ডেমরা সারু‌লিয়া এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এ মন্তব্য করেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, পরাজয়ের ভয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন ইশরাক হোসেন। নিজেরাই নিজেদের ওপর হামলা করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর দোষ চাপিয়ে দিচ্ছেন। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করা হচ্ছে। নৌকার গণজোয়ার দেখে, ধানের শীষের ভরাডুবির আশংকায় দিশেহারা হয়ে পড়েছেন তিনি। আমাদের দেয়া ঢাকার উন্নয়নের রূপরেখা জনগণ সাদরে গ্রহণ করেছে। তারই ফলশ্রুতিতে এমন গণজোয়ার। আমরা যেখানে যাচ্ছি ভোটারদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি।

টিকাটুলীতে নির্বাচনী ক্যাম্পে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ১ ফেব্রুয়ারি জনগণ ভোটের মাধ্যমে বিএনপির প্রার্থীদের সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দেবে।

এ সময় ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে জনমনে শঙ্কা আছে কী না জানতে চাইলে তিনি বলেন, ইভিএম ভোট দেয়ার আধুনিক পদ্ধতি। ইভিএম নিয়ে ঢাকাবাসীর কোনও শঙ্কা নেই। এটি তারা সাদরে গ্রহণ করেছেন।

এর আগে সারু‌লিয়া এলাকায় তাপস উপস্থিত হ‌লে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলের শুভেচ্ছা জানান স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা। পরে দলের নেতাকর্মীদের নিয়ে সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু ক‌রেন তিনি।

এসএস

RTV Drama
RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়