• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হামলা করে মামলা দিয়ে পাঁচজনকে গ্রেপ্তার: ইশরাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০২০, ১৫:৩৪
হামলা করে মামলা দিয়ে পাঁচজনকে গ্রেপ্তার ইশরাক
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে ইশরাক

আমাদের ওপর হামলা করে আবার আমাদের নেতাকর্মীদের নামেই মামলা দেয়া হয়েছে। ওয়ারি থানা পুলিশ এ মামলায় পাঁচজনকে গ্রেপ্তারও করেছে। বললেন ঢাকা দক্ষিণের বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, অতীতের মতো ভোটের মাঠ ফাঁকা না রেখে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখুন। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা করুন। আমরা শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে ক্ষমতা পরিবর্তনে বিশ্বাসী।

তিনি বলেন, আমি শান্তিপূর্ণ নির্বাচন প্রক্রিয়ায় বিশ্বাসী। সাংবাদিকদের মাধ্যমে আমি আহ্বান জানাতে চাই, আগামী দিনগুলোতে যাতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে সেই উদ্যোগ গ্রহণ করা হয়। নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে দিন। অতীতের মতো ঘটনা যাতে আর না ঘটে।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, সাংবাদিক নেতা শ্যামল দত্ত, শাহেদ চৌধুরী, সৈয়দ আবদাল আহমেদ, মাইনুল আলম, ইলিয়াস খান, কাদের গনি চৌধুরী, ওমর ফারুক, আবদুস শহীদ, নুরুদ্দিন আহমেদ প্রমুখ।

এমকে

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলন থামবে না : ফখরুল
মেট্রোরেলে চড়ে অফিস পরিদর্শনে নৌপরিবহন প্রতিমন্ত্রী
X
Fresh