• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তাপস-আতিকুলকে সমর্থন বিকল্পধারার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০২০, ১৯:০২
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস,
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলাম

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং মো. আতিকুল ইসলামকে দলীয় সমর্থন এবং তাদের পক্ষে সরাসরি নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে মধ্যবাড্ডার দলীয় কার্যালয়ে বিকল্পধারা মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের সভাপতিত্বে বিশেষ জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় গৃহীত সিদ্ধান্তে বলা হয়, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং আতিকুল ইসলামকে বিকল্পধারা বাংলাদেশ সমর্থন জানাচ্ছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) থেকে তাদের পক্ষে বিকল্পধারার নেতাকর্মীরা বিরতিহীন প্রচার চালাবেন।

এই প্রচার কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন এবং উত্তর সিটি করপোরেশনে প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলীকে আহ্বায়ক নিযুক্ত করে দুই সিটিতে ১০১ সদস্যের দুটি প্রচার উপ-কমিটি গঠন করা হয়েছে।

উপ-কমিটি পরিচালিত প্রচার কার্যক্রম কেন্দ্রীয়ভাবে সমন্বয় করবেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী ও দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শমশের মবিন চৌধুরী বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলী, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান, সহ-সভাপতি ভুদেব চক্রবর্তী, এনায়েত কবীর, দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, ঢাকা দক্ষিণ বিকল্পধারার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মি. ঢাকা, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পদক মোস্তফা সারোয়ার, শ্রমজীবীধারার সাধারণ সম্পাদক আরিফুল হক সুমন, বিকল্প চলচ্চিত্রধারার সভাপতি হানিফ মাহমুদ প্রমুখ।

এসজে

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএনসিসির স্বাস্থ্যসেবার উন্নয়নে সহায়তার আশ্বাস বিশ্ব স্বাস্থ্য সংস্থার
দেশের প্রথম স্মার্ট পার্কের উদ্বোধন
দূষণ রোধে খালের পাড়ে বসানো হবে সিসি ক্যামেরা
X
Fresh