• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ভোট দিয়ে জয়ী করুন, অধিকার ফিরিয়ে দিব: ইশরাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জানুয়ারি ২০২০, ২১:৫৫
ভোট দিয়ে জয়ী করুন, অধিকার ফিরিয়ে দিব: ইশরাক

আপনারা আমাকে ধানের শীষে ভোট দিবেন আমি আপনাদের অধিকার ফিরিয়ে দিব বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। এসময় তিনি বলেন, আমি যদি মেয়র নির্বাচিত হই তবে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির যে আন্দোলনে আছি, সেটাকে ত্বরান্বিত করব এবং জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দিব ইনশাআল্লাহ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে একাদশ দিনের নির্বাচনী গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ইশরাক বলেন, আগামী ১ ফেব্রুয়ারি আপনাদের ভোটের অধিকার ফিরিয়ে পাওয়ার একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কাজে লাগাবেন। কেউ যদি এ নির্বাচনে ভোট চুরি করতে আসে তবে তাদেরকে প্রতিহত করার জন্য আমি আপনাদেরকে নির্দেশ দিচ্ছি। আমরা কোনো কিছুকে ভয় পাই না। আমরা নির্বাচনের শেষ পর্যন্ত থাকবো এবং ইনশাল্লাহ আমরা বিজয়ী হবো।

তিনি আরো বলেন, আনারস, রেডিও, ধানের শীষ এই মার্কা গুলোতে আপনারা ভোট দিবেন। আমরা আপনাদের অধিকার ফিরিয়ে দিব ইনশাআল্লাহ।

এর আগে সোমবার সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে একাদশতম দিনের নির্বাচনী গণসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী। পরে গণসংযোগটি সেগুনবাগিচা, রাজমণি সিনেমা হল, শান্তিনগর, বেইলি রোড, সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের সামনে দিয়ে মালিবাগ, সিআইডি অফিসের সামনে স্টান প্লাসের পাশের গলি দিয়ে নয়াপল্টন মসজিদ গলি হয়ে কালভার্ট রোডে গিয়ে দুপুরের খাবারের বিরতি দেন। বিরতির পর বিকেল ৩টায় আবার ফকিরাপুল পানির ট্যাঙ্কির সামনে দিয়ে এসে টিএন্ডটি কলোনি, এজিবি কলোনি হয়ে আল হেলাল জোনে এসে আল হেলাল জামে মসজিদে মাগরিবের নামাজের বিরতি দেন। সর্বশেষ আল হেলাল জামে মসজিদে নামাজ শেষে আরামবাগ হয়ে নয়াপল্টন মোড়ে এসে গণসংযোগটি শেষ করেন।

পি

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
স্থায়ী জামিন পেলেন বিএনপি নেতা ইশরাক
‘ঈশ্বর কণা’ আবিষ্কারক নোবেলজয়ী পিটার হিগস মারা গেছেন
২ ইউনিয়ন পরিষদের ভোট স্থগিত
X
Fresh