Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জয়ী হলে হকারদের পুনর্বাসন করবো: তাপস

আওয়ামী লীগ
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ছবি: সংগৃহীত

রাজধানীর হকাররা নানাভাবে মিডল ম্যানদের মাধ্যমে শোষিত হন। কেউ তাদের জন্য কিছু করে না, উল্টো তাদের শোষণ করা হয়। আমি নির্বাচনে জয়ী হলে হকারদের পুনর্বাসন, যানজটমুক্ত রাস্তা উপহার দেবো। বললেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর ২টায় রাজধানীর খিলগাঁও রেলগেট সংলগ্ন বাটার মোড়ে নির্বাচনী প্রচারে এসব কথা বলেন তিনি।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমি একমাত্র প্রার্থী যে আধুনিক ঢাকা গড়তে রূপরেখা দিয়েছি। কোনো প্রার্থী তা দেননি। এর আগেও কেউ দেননি। দুই-একদিনের মধ্যে পূর্ণাঙ্গ ইস্তেহার ঘোষণা করা হবে। ঢাকাবাসী আমার রূপরেখা সাদরে গ্রহণ করেছেন। আমাকে বিজয়ী করলে আমি নগরবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। ঢাকাকে একটি সুন্দর, সুশাসিত নগর হিসেবে গড়ে তুলতে চাই।

আচরণবিধি লঙ্ঘন নিয়ে তাপস বলেন, এটা বিএনপির নিছক একটা অভিযোগ। বিভিন্ন বিষয় নিয়ে যাদের অভিযোগ করার স্বভাব, তাই তারা করছে। তাদের উদ্দেশ্য নির্বাচনে অংশ নেওয়া নয়, ঢাকার উন্নয়ন নয়, তাদের নেত্রীকে মুক্ত করার উদ্দেশ্যে নির্বাচনে অংশ নেওয়া। তারা নিজেরাই বলেছেন, আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে আসা। আমরা আচরণবিধি মেনেই প্রচার চালিয়ে আসছি।

ইভিএম নিয়ে তাপস বলেন, নতুন প্রযুক্তিকে ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। বিএনপির অভিযোগকে ঢাকাবাসী গ্রহণ করবে না। কারণ ঢাকাবাসী সত্যিকারে ঢাকার সেবক নির্বাচন করতে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

এসময় স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসজে/পি

RTV Drama
RTVPLUS