• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১ ফেব্রুয়ারি পর্যন্ত আমাকে সময় দিন, আমি আপনাদেরকে ৫ বছর সময় দেবো: তাপস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জানুয়ারি ২০২০, ১৫:৩৪
শেখ ফজলে নূর তাপস
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ড্যান্স দিয়ে লাভ নাই। সে ড্যান্সার ট্যাগ পাবে না। সে বেসিক্যালি সিঙ্গার। যার নামে একবার ট্যাগ পড়ে যায়, সে ট্যাগ ওঠানো যায় না।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত আমাকে সময় দিন, আমি আপনাদেরকে আগামী ৫ বছর সময় দেবো।

রোববার (১৯ জানুয়ারি) দুপুর দেড়টায় রাজধানীর আরামবাগ এলাকায় এক নির্বাচনী পথসভায় অংশ নিয়ে তাপস এ কথা বলেন।

সিটি নির্বাচন পেছানো প্রসঙ্গে ডিএসসিসির এ মেয়র প্রার্থী বলেন, নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিয়েছে তাতে আমরা সাধুবাদ জানাই।

শিক্ষার্থীদের প্রতি সহানুভূতি প্রকাশ করে তিনি বলেন, এসএসসি পরীক্ষার সূচি যদি পরিবর্তন করতেই হয় তাহলে আরো আগে করলে সেটা আরো ভালো হতো। এখন সূচি পেছানোয় শিক্ষার্থীদের পড়াশোনায় একটু ব্যাঘাত ঘটবে। এছাড়া আমরা বাড়ি বাড়ি গিয়ে যে প্রচারণা চালাচ্ছি এতেও শিক্ষার্থীদের একটু সমস্যা হচ্ছে। নির্বাচনের তারিখ না পিছিয়ে যদি এগিয়ে আনা হতো তাহলে শিক্ষার্থীদের এই সমস্যায় পড়তে হতো না।

তিনি বলেন, সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়েছে। সবাই স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনের প্রচারণা চালাচ্ছে। আমরা ঢাকাবাসী মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। অভূতপূর্ব সাড়া পাচ্ছি। আগামী ১ ফেব্রুয়ারি একটি সুষ্ঠু, প্রতিদ্বন্দ্বিতামূলক, অংশগ্রহণমূলক নির্বাচন হবে।

পথসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাসহ আরামবাগ, মতিঝিল, পুরানা পল্টন এলাকার স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এদিন ফজলে নূর তাপস আমারবাগ এলাকায় ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে তিনি ঢাকা দক্ষিণ সিটির পার্শ্ববর্তী বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন সড়কে প্রচারণায় অংশ নেবেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
‘বিএনপির কারণে এখনও গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি মেলেনি’
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
X
Fresh