• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পোস্টার ছিড়ে জনগণের মন থেকে আমাকে মুছে ফেলতে পারবে না: ইশরাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জানুয়ারি ২০২০, ১০:৫৪
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, বিএনপি
নির্বাচনী পোষ্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল ইসলামের নির্বাচনী পোষ্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে।

শনিবার সকালে শান্তিনগর মোড় এলাকায় ও হাবিবুল্লাহ কলেজের সামনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও কাউন্সিলর আশরাফুল ইসলাম এর পোস্টার ছেড়া অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখা যায়।

পোস্টার ছেড়ার বিষয়ে জানতে চাইলে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেন, পোষ্টার ছেঁড়া একটি ছোটলোকি কাজ। পোস্টার ছেঁড়ার মাধ্যমে আমাদেরকে জনগণের মন থেকে মুছে ফেলতে পারবে না। আমরা গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে এ নির্বাচনে অংশগ্রহণ করেছি। এই নির্বাচনে জয়লাভ করার জন্য রাজনৈতিক দল হিসেবে আমাদের যা যা করণীয় আমরা তাই তাই করবো।

তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য উৎসুক হয়ে আছে। যদি নির্বাচন কমিশন নুন্যতম সুষ্ঠু ভোট দিতে সক্ষম হয় তবে আমাদের বিজয় সুনিশ্চিত বলে আমি বিশ্বাস করি।

এসময় তিনি আরও বলেন, বিরোধী দলের প্রার্থীর পোস্টার ছেঁড়া ও তাদের নির্বাচনী প্রচারণায় বাধা তৈরি করার মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচন আচরণ বিধিমালা লঙ্ঘন করছেন। এ বিষয়ে আমরা নির্বাচন কমিশনকে বারবার অবহিত করলেও তারা এর কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ করছেন না।

তিনি বলেন, আমি আশা করবো একটি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার স্বার্থে গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে নির্বাচন কমিশন এসব বিষয় খুব দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
X
Fresh