• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গত এক দশক ঢাকাকে শুধু ধ্বংস করা হয়েছে: ইশরাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০২০, ১৭:৪৬
বিএনপি, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন,
বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ছবি: সংগৃহীত

রাজধানীর বাংলাবাজার এলাকায় নবম দিনের জনসংযোগ শুরু করে ঢাকা দক্ষিণের বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, গত ১৩ বছরে ঢাকাকে ধ্বংস করা হয়েছে। নির্বাচিত হলে বাস অনুপযোগী এই শহরকে বাসযোগ্য করে গড়ে তোলাই হবে আমার প্রধান কাজ।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, এই সরকার জনগণের সকল অধিকার ছিনিয়ে নিয়েছে। জনগণের এই হারানো অধিকার আমরা ফিরিয়ে আনতে চাই।

এজন্য তাকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, আমি আপনাদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনবো। আপনারা শুধু ৩০ তারিখ ভোট কেন্দ্রে আসুন।

সিটি নির্বাচনে বিএনপির পক্ষে জনগণের জোয়ার উঠেছে উল্লেখ করে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, জনগণের যে জোয়ার সৃষ্টি হয়েছে, এই জোয়ারে সরকারের সব চক্রান্ত ভেসে যাবে।

তিনি বলেন, ভোটবিহীন এ সরকারের জনগণের কাছে কোনো জবাবদিহিতা না থাকায় দেশ যেমন নষ্ট হয়েছে, তেমনি ঢাকা শহরকেও নষ্ট করে দুনিয়ার সব থেকে দূষিত শহরে পরিণত করেছে। নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনার ঘোষণা দিয়ে তিনি বলেন, গত একদশক ঢাকা ধ্বংস করা হয়েছে।

আজ শনিবার কোতোয়ালি থানার বাংলাবাজার চৌরাস্তা মোড় থেকে গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত পথসভায় তিনি বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে জনগণের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেয়াসহ ঢাকাকে ঢেলে সাজানোর উদ্যোগ নেব। ক্লিন ঢাকা গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
X
Fresh