Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

জনগণের স্বতঃস্ফূর্ত সাড়াই প্রমাণ করে আমরা জয়ী হব: তাপস

জনগণের স্বতঃস্ফূর্ত সাড়াই প্রমাণ করে আমরা জয়ী হব তাপস
ফাইল ছবি

জনগণের এমন স্বতঃস্ফূর্ত সাড়াই প্রমাণ করে আমরা ৩০ তারিখের নির্বাচনে জয়ী হব। যদি আমরা জয়ী হতে পারি তাহলে ঢাকাবাসীর সকল মৌলিক অধিকার দেয়াসহ একটি সুগঠিত, সুশাসিত বাসযোগ্য উন্নত ঢাকা গড়ে তুলব। বললেন ঢাকা দক্ষিণ সিটির মেয়র পদে আওযামী লীগের মনোনীত প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

আজ শনিবার (১৮ জানুয়ারি) দুপুর ১টায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকার প্রচারণা চালানোর সময় তিনি এসব কথা বলেন।

তাপস বলেন, আমাদের সুনির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ী আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত ঢাকা বিনির্মাণ করব। ঢাকার যেসব জায়গায় আমরা প্রচারণার জন্য গিয়েছি সেখানে অভূতপূর্ব সাড়া পেয়েছি।

প্রচারণা শুরুর আগে একটি সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্যকালে যাত্রাবাড়ী ৪৮, ৫০ ও ৫১ নম্বরের সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নাজমা বেগম এবং ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মাসুম মোল্লার জন্যেও ভোট প্রার্থনা করেন।

আজকের প্রচারণায় যাত্রাবাড়ী ও ডেমরা থানার আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের অংশগ্রহণ করতে দেখা যায়।

দুপুর ১টা থেকে শুরু হওয়া এই প্রচারণা যাত্রাবাড়ী এলাকায় চলবে রাত অবধি। প্রচারণা চলাকালীন অবস্থায় যাত্রাবাড়ীর বিভিন্ন স্থানে থেমে থেমে পথসভা করবেন বলে জানিয়েছেন ব্যারিস্টার তাপস।

এমকে

RTV Drama
RTVPLUS