logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

আমাদের কোনোভাবেই থামানো যাবে না: ইশরাক

আমাদের কোনোভাবেই থামানো যাবে না,  ইশরাক
ইশরাক হোসেন ।। ছবি: সংগৃহীত
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যুদ্ধাবস্থা তৈরি করা হয়েছিল। আমাদের এমপি ক্যান্ডিডেটদের রক্তাক্ত করা হয়েছিল। আমরা সেই বাধাই মানিনি। এখন আবার পুরনো মামলায় সচল করা হচ্ছে। কিন্তু আমাদেরকে কোনোভাবেই থামানো যাবে না।

আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে রাজধানীর দয়াগঞ্জ মোড় থেকে নির্বাচনী প্রচারণা শুরুর সময় এসব কথা বলেন তিনি।

গতকাল বুধবার (১৫ জানুয়ারি) ঢাকার ৪ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ নাজমুল আলম বিএনপির এই মেয়রপ্রার্থীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। 

সম্পদ বিবরণী দাখিল না করায় ২০১০ সালে ইশরাকের বিরুদ্ধে মামলা করে দুদক।

মামলা সম্পর্কে ইশরাক বলেন, আমার কাছে সম্পদ বিবরণী চাওয়া হয়েছিল ২০০৮ সালে। নতুন করে সম্পদ বিবরণী চাওয়া হয়নি। তখন আমার বয়স মাত্র ১৮ বছর। তখন আমি একজন ছাত্র। তখনকার সেনা সমর্থিত সরকার বিভিন্ন রাজনৈতিক নেতা এবং তাদের পরিবারের সঙ্গে প্রতিহিংসামূলক আচরণ করার উদ্দেশ্যে এই সম্পদ বিবরণীর নোটিশ দিয়েছিল।

তিনি বলেন, ২০১০ সালে যখন সরকারবিরোধী আন্দোলনে আমার বাবা যুক্ত হন, তখন আমার বাবার ওপর চাপ সৃষ্টির জন্য আমার বিরুদ্ধে বর্তমান সরকার এই মামলাটি করে।

তিনি আরও বলেন, মামলায় একাধিকবার হাজিরা দিয়েছি। গতকাল সেই হাজিরারই একটা অংশ ছিল। এটি নতুন কোনও ঘটনা নয়। তবে অবশ্যই এটি নতুন করে নাড়াচাড়া করছে সরকার রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ অনেক নেতাকর্মী সমর্থক।

এসএস

RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়