Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত: তাবিথ আউয়াল

জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত: তাবিথ আউয়াল
নির্বাচনী গণসংযোগে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আওয়াল

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত।

আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় উত্তর বাড্ডায় ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করার প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট নন জানিয়ে বলেন, আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়নি। তারপরও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছেন। যতই উসকানি দেয়া হোক না কেন আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি, থাকব।

আজকের নির্বাচনী গণসংযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, ২১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এজি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত রয়েছে।

এদিকে, জানা গেছে, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আওয়াল আজ মঙ্গলবার প্রথম পর্যায়ে বাড্ডা ফুজি টাওয়ার থেকে লিংক রোড, মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা পর্যন্ত নির্বাচনী গণসংযোগ করবেন। এরপর দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত ৩৭ নং ওয়ার্ডের মোল্লাপাড়া বাজার থেকে শুরু করে খিলবাড়িরটেক, জমির মেম্বারের বাড়ি, নুরের চালা, বাজার মসজিদ, ভোটঘাট, বারিধারা মহিলা সমিতির সামনে দিয়ে নুরের চালা পশ্চিম আশরাফিয়া মাদরাসা, কুলতান স্কুল, বারিধারা মা ও শিশু হাসপাতাল পর্যন্ত প্রচারণা চালাবেন।

পরে বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বারিধারা মা ও শিশু হাসপাতাল থেকে নতুন বাজার, ভাটারার মোড়, ছোলমাইদ, ছাপড়া মসজিদ কোকাকোলার মোড়, বারিধারা জে ব্লক পর্যন্ত প্রচারণা চালাবেন বিএনপির মনোনীত এ মেয়র প্রার্থী।

এজে/ এমকে

RTV Drama
RTVPLUS