• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রচারণায় বাধার সম্মুখীন হচ্ছি: তা‌বিথ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জানুয়ারি ২০২০, ১২:০৫
প্রচারণায় বাধার সম্মুখীন হচ্ছি: তা‌বিথ
ফাইল ছবি

নির্বাচন কমিশনারের ভূমিকার দি‌কে তাকিয়ে আছি ব‌লে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল।

আজ রোববার (১২ জানুয়ারি) সকাল ১০টা ৪৫ মিনিটে মিরপুর শাহ আলী মাজার জিয়ারতের মাধ্যমে ৩য় দিনের মতো প্রচারণা শুরু করে তিনি এসব কথা বলেন। এর পর তাবিথ আউয়াল উত্তর বিশিল, গুদারাঘাট, চিড়িয়াখানা রোড, ১ নম্বর মিরপুর ঈদগাঁ মাঠ, ডি ব্লক মুক্তিযোদ্ধা মার্কেট, ১২ নম্বর ওয়াডে দণি বিশিল, হাজী বশির উদ্দিন স্কুল রোড, হাবুলের পুকুর পাড়, ১৩ নম্বর ওয়ার্ডে উত্তর পীরের বাগ, ৬০ ফিট, মধ্র পীরের বাগ, মোল্লা পাড়া, মনিপুরি স্কুল রোড, জোনাকি রোড, বড়বাগ হয়ে মিরপুর থানা, ১০ নম্বর ওয়ার্ডে মিরপুর মাজার থেকে ২য় কলোনি, ৩য় কলোনি হয়ে দারুস সালাম ফুরফুরা শরীফে গিয়ে শেষ করবেন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, প্রতিপক্ষের লোকজন জয়বাংলা স্লোগান দিয়ে আমা‌দের প্রচারণায় হামলা ক‌রে বাধা দেয়া হ‌য়ে‌ছে। ইটপাটকেল নিক্ষেপ করা হচ্ছে। আমরা প্রচার কাজ চালা‌তে পারছি না। আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালা‌তে চাই। হামলায় আল আমিন নামের এক কর্মী আহত হ‌য়ে‌ছেন। গতকাল আমার কর্মীর ওপর হামলা হ‌য়ে‌ছে তা ইসি‌কে জানা‌বো।

এর আগে তাবিথ আউয়াল বলেন, আমরা ইতোমধ্যে নাগরিক সমস্যার ১২টা জায়গা চিহ্নিত করে ফেলেছি। এই ১২টা জায়গায় আমরা সমন্বয় ও গুরুত্বের ভিত্তিতে একযোগে কাজ শুরু করে দেব। ডেঙ্গু, পানি, পয়ঃনিষ্কাশন ও যানজটের মতো বাসা ভাড়াও ঢাকার বাসিন্দাদের জন্য একটি বড় সমস্যা। এই লড়াইয়ে জয়ী হতে পারলে ঢাকার নাগরিক সমস্যার সমাধানে কাজ করা সহজ হবে।

তিনি বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর ‘দুর্নীতিতে ভরে গেছে’। মেয়র নির্বাচিত হলে সবার আগে এই দুর্নীতি দমনে কাজ করতে চাই।

তাবিথ বলেন, পুলিশের মামলা হবে, হামলা হবে আওয়ামী লীগের ক্যাডারদের পক্ষ থেকে। নির্বাচন কমিশন নিরপেক্ষ না।

এ সম‌য়ে বিএন‌পির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপতি সাইফুল আলম নীরব, ম‌হিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহ‌মেদ। ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দে‌লোয়ার হো‌সেন দুলু, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাসুদ খান, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, স্বেচ্ছা‌সেবক দল উত্ত‌রের সভাপ‌তি ফখরুল ইসলাম র‌বিন, সাধারণ সম্পাদক রে‌জোওয়ান ইসলাম রিয়াজসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh