logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

দক্ষিণের কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগ

কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম ভূঁইয়া
কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম ভূঁইয়ার ওপর হামলা করেন বর্তমান কাউন্সিলর আনিসুরের সমর্থকরা
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম ভূঁইয়া (লাটিম প্রতীক) অভিযোগ করেছেন, বর্তমান কাউন্সিলর আনিসুরের সমর্থকরা তার ওপর হামলা চালিয়েছেন। 

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর দক্ষিণ গোড়ানের শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে ওই হামলার ঘটনা ঘটে বলে তিনি দাবি করেন। 

হামলার শিকার কাউন্সিলর প্রার্থী জহিরুল অভিযোগ করেন, ডিএসসিসির বর্তমান দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমানের (ঘুড়ি প্রতীকের) সমর্থকরা তার ওপর হামলা করেছেন।

তিনি বলেন, রাজধানীর শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আমার ওপর হামলা করা হয়। স্কুলের সামনে আসার পর একটি ছেলে এসে আমাকে বলেন, আনিস ভাই আপনাকে ডাকছেন। আনিস ভাই আমার পূর্ব পরিচিত ও ডিএসসিসির বর্তমান কাউন্সিলর। আমি তার সঙ্গে দেখা করতে গেলে পেছন থেকে কালা মাহবুব, পিচ্চি রুবেল ও রাকিব আমাকে মারধর শুরু করেন। তারা আমাকে প্রার্থিতা প্রত্যাহার করতে বলেন। হামলাকারীরা এলাকার অস্ত্র এবং ইয়াবা ব্যবসায়ী বলেও অভিযোগ করেন জহিরুল। অনেক আগে থেকেই তারা আমাকে নমিনেশন প্রত্যাহার করতে চাপ দিচ্ছিলেন।

হামলার বিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে কোনো অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে জহিরুল বলেন, হামলার বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও থানায় অভিযোগ করেছি।

তবে বর্তমান কাউন্সিলর আনিসুর হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, আমি লোকজন নিয়ে শান্তিপুর স্কুলের সামনে নির্বাচনের প্রচারণা চালাচ্ছিলাম। উনি (জহিরুল ইসলাম ভূঁইয়া) একাই এসে আমাদের মিছিলের মধ্যে ঢুকে গণসংযোগ করতে চান। এ সময় আমার সমর্থকরা তাকে মিছিল থেকে বের করে দেন। এর বাইরে কিছুই হয়নি।

আনিসুরের কাছে পেছন থেকে লাথি মারার একটি ছবির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এগুলো সঠিক না, সব ভুয়া কথা। 

এসজে

RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়