Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

একমাত্র আমরাই পারি এ শহরের পরিবর্তন আনতে: ইশরাক (ভিডিও)

একমাত্র আমরাই পারি এ শহরের পরিবর্তন আনতে: ইশরাক
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ইশরাক হোসেন রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে নির্বাচনী প্রচারে অংশ নেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন ভোটারদের উদ্দেশে বলেছেন, এখন একটি পরিবর্তন আনতে হবে। এই সরকারের অধীনে যারা মেয়রের দায়িত্ব পালন করেছেন তাদের আপনারা দেখেছেন। এই শহরকে তারা বিশ্বের সবচেয়ে বসবাসের অযোগ্য শহর বানিয়েছে। বায়ু দূষিত এবং নারী ও শিশুদের জন্য অনিরাপদ শহরের মধ্যে এ শহর এক নম্বরে এসেছে। এর থেকে উত্তরণের জন্য আপনারা আমাদেরকে ভোট দেবেন। একমাত্র আমরাই পারি এ শহরের পরিবর্তন আনতে।

আজ শনিবার (১১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে কমলাপুর রেলস্টেশন থেকে দ্বিতীয় দিনের মতো প্রচারণা শুরু করার আগে তিনি এ কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, যেকোনো সমস্যায় আমি নিজে আপনাদের সঙ্গে আছি। আমরা মুক্তিযোদ্ধার জাতি। পুলিশকে ভয় পাই না। গত ১৩ বছর যারা ক্ষমতায় রয়েছে আমরা তো দেখেছি তারা কী করতে পারে। তাদের কোনও জনসমর্থন নেই। তাদের পাশে ভোটাররা নেই। তারা প্রশাসনকে ব্যবহার করে এই নির্বাচনের ফলাফলকে পাল্টে দেয়ার চেষ্টা করছে। আমরা শহীদ জিয়ার সৈনিকেরা এর দাঁতভাঙা জবাব দেব।

ইশরাক বলেন, এটা একটি দলের লড়াই, ধানের শীষের লড়াই। আমাদের নেত্রীকে জেল থেকে বের করার লড়াই। যদি আপনারা দেশে শান্তি ফিরে পেতে চান, ভোটের অধিকার ফিরে পেতে চান, গণতন্ত্রকে রক্ষা করতে চান এবং দুর্নীতির মহোৎসব থেকে মুক্তি পেতে চান তাহলে জোরালভাবে মাঠে থাকতে হবে। ইনশাআল্লাহ জয় আমাদেরই হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম ও যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসএস

RTV Drama
RTVPLUS