• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আমরা অচল ঢাকাকে সচল করবো: তাপস (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জানুয়ারি ২০২০, ১৩:৩৩
আমরা অচল ঢাকাকে সচল করবো: তাপস
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকার ওয়ারীতে নির্বাচনী গণসংযোগে বক্তব্য দেন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ‘বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমাদের এই অচল ঢাকাকে সচল করবো। এ লক্ষ্যে আমরা ঢাকার সমস্যাগুলোকে এলাকাভিত্তিক সমাধান করব। আমরা ঢাকাকে উন্নত দেশের উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলবো।’

আজ শনিবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর ওয়ারীতে আওয়ামী লীগের আঁতুড়ঘর ঐতিহাসিক রোজ গার্ডেনে অনুষ্ঠিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, ঢাকার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করা হবে। ঢাকায় বসবাসকারী মানুষদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে শেখ ফজলে নূর তাপস বলেন, আমি যদি ঢাকার প্রতিটি মানুষের কাছে যেতে নাও পারি, আপনারা সবাই মিলে এলাকাভিত্তিক প্রতিটা মানুষের দোরগোড়ায় যাবেন এবং নৌকার জন্য ভোট চাইবেন। সবাই মিলে নৌকাকে বিজয়ী করতে কাজ করবেন।

এরপর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু হয়। আজ শনিবার দিনব্যাপী পুরান ঢাকার ওয়ারীর বিভিন্ন অঞ্চলে তিনি গণসংযোগ করবেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবু আহমেদ মান্নাফিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এজে

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh