• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ব্যারিস্টার তাপসকে অ্যাটর্নি জেনারেলের সহযোগিতার আশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জানুয়ারি ২০২০, ০৯:৩৩
ব্যারিস্টার তাপস অ্যাটর্নি জেনারেল

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

মঙ্গলবার সুপ্রিম কোর্টের নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ব্যারিস্টার তাপসের মেয়র প্রার্থী হওয়ার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে অ্যাটর্নি জেনারেল বলেন, আইনজীবীদের মধ্য থেকে শেখ ফজলে নূর তাপসকে মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন দেওয়াটা অত্যন্ত ভালো কাজ হয়েছে। কারণ, ফজলে নূর তাপসের পেশাজীবনে আমরা তার স্বচ্ছতা, সততা, দক্ষতা ও একাগ্রতা দেখেছি।

তিনি আরও বলেন, নগর পিতা হিসেবে এমন ব্যক্তিকে মনোনয়ন দিতে হবে যার সততা, দক্ষতা ও স্বচ্ছতা প্রশ্নাতীত এবং যে কিনা সবার কাছে গ্রহণযোগ্য। এসব বিষয় বিবেচনা করেই তাকে মনোনয়ন দেওয়া হয়েছে।

আশাবাদ ব্যক্ত করে মাহবুবে আলম বলেন, আমি সম্পূর্ণ আশাবাদী। সবচেয়ে বড় কথা হলো, যেহেতু তিনি আইনজীবী এবং আমাদের পরিবারেরই লোক; তাই ভালো-মন্দের ব্যাপারে আমরাও তাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে পারব।

উল্লেখ্য, শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী হিসেবে মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন।

পি

মন্তব্য করুন

daraz
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিন সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
X
Fresh