• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চসিক নির্বাচন : বাসায় ডেকে বিদ্রোহীদের কঠোর বার্তা মোশাররফের

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০৭ মার্চ ২০২০, ২৩:২৩
ফাইল ছবি

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেয়া দলের বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে নিজ বাসায় বৈঠক করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। জানা গেছে, দলের পক্ষে নির্বাচন সমন্বয়ের দায়িত্ব পাওয়া আওয়ামী লীগের এ নেতা মোশাররফ বিদ্রোহীদের কঠোর বার্তা দিয়েছেন।

আজ শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় নগরীর নন্দনকাননে মোশাররফের বাসায় এই বৈঠক শুরু হয়। চলে রাত ৯টা পর্যন্ত। বৈঠকে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনও উপস্থিত ছিলেন।

বৈঠকের সিদ্ধান্তের বিষয়ে জানতে চাইলে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে মনোনয়ন বোর্ড যে মনোনয়ন দিয়েছে সেটাই চূড়ান্ত। প্রত্যাহারের জন্য বলে দিয়েছি। যদি না করে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

চট্টগ্রাম নগরীর ৪১ সাধারণ ওয়ার্ড ও ১৪টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে এবার প্রথমবারের মতো কাউন্সিলর পদে ৫৫ জনকে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ। গত সিটি করপোরেশন নির্বাচনে জিতে আসা আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত ১৯ জন এবার সমর্থন পাননি। তাদের মধ্যে ১৮ জনই এবার বিদ্রোহী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার (৮ মার্চ) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
X
Fresh