• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ষড়যন্ত্রের কারণে মনোনয়ন বঞ্চিত হয়েছি: আ জ ম নাছির

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আর টিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৫
চট্টগ্রাম সিটি নির্বাচন, আ জ ম নাছির, ষড়যন্ত্র, মনোনয়ন বঞ্চিত
আ জ ম নাছির উদ্দীন। ফাইল ছবি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, তিনি ষড়যন্ত্রের শিকার হয়ে আসন্ন সিটি নির্বাচনে মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছেন। তবে, দলীয় মনোনয়ন না পাওয়াতে মোটেও হতাশ হননি বলে জানিয়েছেন তিনি।

আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

মতবিনিময় অনুষ্ঠানে প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আমার কাছে মেয়র পদটা বড় নয়। রাজনীতিটা বড়। কেউ যদি এসে আমাকে বলতেন, মেয়র পদ থেকে সরে যাও, আমি ছেড়ে দিতাম। তার জন্য মিথ্যাচার, অপপ্রচার ও অপরাজনীতির কোনও প্রয়োজন ছিল না।’

মতবিনিময় অনুষ্ঠানে তিনি আরও বলেন, আমি রাজনীতিকে সব সময় এবাদত হিসেবে মনে করি। তাই ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করছি। কিন্তু একটি মহল জাতির জনকের খুনিদের পরিবারের সদস্যদের সঙ্গে জড়িয়ে আমার বিরুদ্ধে মিথ্যাচার, অপপ্রচার, অপরাজনীতি করেছে। যা খুবই দুঃখজনক।

প্রসঙ্গত, গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীকে মেয়র প্রার্থী ঘোষণা করা হয়। এবার আ জ ম নাছির উদ্দীন মেয়র হিসেবে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন চেয়েও পাননি। এবারের নির্বাচন হবে আগামী ২৯ মার্চ।

এজে

মন্তব্য করুন

daraz
  • চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলন থামবে না : ফখরুল
নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ইফতার 
স্পেনে বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
X
Fresh