এবার সিনেমার মহরতে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

প্রকাশ | ১৬ জানুয়ারি ২০২০, ১৩:৩৮ | আপডেট: ১৬ জানুয়ারি ২০২০, ১৪:৩২

আরটিভি অনলাইন রিপোর্ট
সিনেমার মহরত শিল্পীদের সঙ্গে আতিকুল ইসলাম।

এ মাসের ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন। আর সেই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যায়  বিএফডিসিতে হাজির হন উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তখন নতুন সিনেমা ‘আকবর :ওয়ান্স আপঅন অ্যা টাইম ইন ঢাকা’-এর সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছিলেন নির্মাতা সৈকত নাসির ও তার টিম। এ ছবির নায়ক ইমনের সঙ্গে হঠাৎ দেখা হয় মেয়র প্রার্থী আতিকুল ইসলামের। সাবেক এই মেয়রকে কাছে পেয়ে সরাসরি নিয়ে যান সিনেমার মহরত অনুষ্ঠানে। মঞ্চে ইমন দাবি জানান, মেয়র নির্বাচনে বিজয়ের পর যেন এফডিসির দিকে নজর দেন আতিকুল ইসলাম।

‘আকবর’র মহরত ঘোষণা করে আতিকুল ইসলাম বলেন, ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড ও মুম্বাই নামে যে সিনেমাগুলো নির্মিত হয়েছে সেগুলো বেশ সাড়া ফেলে। আমার বিশ্বাস ‘আকবর’ও দর্শকদের কাছে নন্দিত হবে। দেশের চলচ্চিত্রকে মূলত শিল্পীদেরকেই এগিয়ে নিতে হবে। আমি কথা দিচ্ছি, উত্তর সিটি করপোরেশন শিল্পীদের পাশে থাকবে, এফডিসির পাশে থাকবে। এ সময় তিনি ছবির সিকুয়েল করার কথাও বলেন। নাম নির্ধারণ করেন- ওয়ান্স আপন অ্যা টাইম নর্থ সিটি!

নির্বাচনে শিল্পীদের অংশগ্রহণ নিয়ে তিনি বলেন, আপনারা সবাই জনপ্রিয় তারকা। আপনাদের মানুষ দেখতে চায়। যখন দেখবে আপনারা উন্নয়নের পক্ষে মাঠে নেমেছেন, জনগণ উন্নয়নের পক্ষে ভোট দেবেন। ঢাকা সিটিকে আমরা যতবেশি সাংস্কৃতিমনা করতে পারব, ততবেশি ভবিষ্যৎ পজন্ম ভালো থাকবে। মাদক আসক্ত হবে না। আমরা পরিকল্পনা করে আমরা যদি 'মাদক কে না' বলার বার্তা দিতে পারি তাহলে এটি দ্রুত ছড়িয়ে যাবে। যুব সমাজকে ঠিক করতে গেলে মাদকের বিরুদ্ধে দাঁড়াতে হবে।  

সৈকত নাসির পরিচালিত এ ছবিতে নায়িকা থাকছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এই ছবিতে সুলতানা চরিত্রে অভিনয় করবেন তিনি। সুলতানা চরিত্রটি আশি থেকে নব্বই দশকের একজন জনপ্রিয় তারকার চরিত্র। ছবির মধ্য দিয়ে রাজধানীর গ্যাং কালচার উঠে আসছে। ছবিতে দেখা যাবে পুরো শহরের হৃদপিণ্ডটাকে হাতের মুঠোয় রাখবেন ‘আকবর’ নামের একজন। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। ছবির ট্যাগ লাইন ‘ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’।

সিনেহল মাল্টিমিডিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘আকবর টাইমস: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ এর গল্প রণক ইকরামের, চিত্রনাট্য আবদুল্লাহ জহির বাবুর এবং সংলাপ আসাদ জামানের।

জিএ