Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

ইসির সঙ্গে বৈঠকে আ.লীগের প্রতিনিধি দল

নির্বাচন কমিশন, আওয়ামী লীগ,
ইসির সঙ্গে বৈঠকে বসেছেন আওয়ামী লীগের প্রতিনিধি দল

ঢাকার দুই সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচন উপলক্ষে ইসির সঙ্গে বৈঠকে বসেছেন আওয়ামী লীগের প্রতিনিধি দল। বুধবার দুপুর সাড়ে ১২টায় তারা নির্বাচন কমিশন (ইসি) ভবনে এই বৈঠকে বসেন। এর আগে সোমবার বিএনপির দুই প্রার্থীকে নিয়ে বৈঠক করেছিল ইসি। এরই পরিপ্রেক্ষিতে আজ বুধবার সময় চেয়েছিল আওয়ামী লীগ।

বিএনপির সঙ্গে বৈঠকের দিন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা উপস্থিত ছিলেন। কিন্তু তিনি আজ নির্বাচনী কাজে চট্টগ্রাম থাকায় এই বৈঠকে উপস্থিত থাকতে পারেননি। যে কারণে বৈঠকে নেতৃত্ব দিচ্ছেন সিনিয়র নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। এ ছাড়া নির্বাচন কমিশনার কবিতা খানম, রফিকুল ইসলাম, বিগ্রেডিয়ার জেনারেল (অব) শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত রয়েছেন।

অন্যদিকে আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন। প্রতিনিধি দলে আওয়ামী লীগের অন্য নেতারা হলেন প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ এমপি, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট দেবুল কুমার প্রমুখ।

জানা গেছে, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে সবার জন্য সমান সুযোগ সৃষ্টির বিষয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে এ বৈঠকে।

এসজে

RTV Drama
RTVPLUS