logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭
  ৩০ আগস্ট ২০২০, ২১:২৬
আপডেট : ৩১ আগস্ট ২০২০, ১৯:৪৪

মায়ের কারণে জন্মদিনটা আমার জন্য বিশেষ: নাদিয়া আহমেদ (ভিডিও)

Nadia Ahmed
নাদিয়া আহমেদ
জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। নৃত্য ও অভিনয় জগত- এই দুই ক্ষেত্রে তার সরব অবস্থান। করোনার কারণে দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন দৃশ্য থেকে দূরে ছিলেন। গৃহবন্দী সময়ে সোশ্যাল মিডিয়ায় সচেতনতা কার্যক্রমে অংশ নিয়েছেন। শুটিং কার্যক্রম চালু হওয়ায় আবারও সরব হয়েছেন নাদিয়া। ভক্তদের সামনে নতুন নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন তিনি। 

তবে ব্যস্ততার মধ্যে করোনার এই সংকটে সামনে এসেছে অভিনেত্রীর বিশেষ দিন। সোমবার (৩১ আগস্ট) নাদিয়া আহমেদের জন্মদিন। দিনটি ঘিরে যদিও তার পরিকল্পিত কোনো আয়োজন নেই। অপেক্ষায় আছেন হয়তো প্রিয়জনরা কোনো চমক দেবেন। 

জন্মদিনের বিষয়ে আরটিভি নিউজকে নাদিয়া আহমেদ বলেন- জন্মদিনটা বরাবরই আমার জন্য বিশেষ একটা দিন। নিজের কাছে মনে হয় বছরের এই দিনটা আমার। এই দিনে পরিবারের মানুষদের সঙ্গে, প্রিয় বন্ধুদের সঙ্গে কাটাতে পছন্দ করি। জন্মদিনে কোনো কাজ করি না। মনে পড়ে একটা জন্মদিনে শুটিং করতে হয়েছিল। 

কেন জন্মদিনটা বিশেষ এ প্রসঙ্গে নাদিয়া বলেন, জন্মদিন বিশেষ এই কারণে আমার আর আমার মায়ের জন্মদিন একই দিনে। ছোটবেলা থেকে দিনটা স্পেশাল তারিখ মনে হয়। 

জন্মদিনের আয়োজন নিয়ে নাদিয়া বলেন, বিয়ের পর থেকে নাইম সব সময় কিছু না কিছু সারপ্রাইজ দেয়। প্রতিবারই ভিন্ন ভিন্ন সারপ্রাইজ থাকে। এবার আমার নিজের পরিকল্পনা নেই। বাড়িতে থাকব। সত্যি বলতে এবার করোনার কারণে সবার জন্য অন্যরকম সময়। ঘুরে বেড়ানো যাবে না। হয়তো পরিবারের সঙ্গে থাকব, রিলাক্স থাকব। 

জন্মদিনে নিজের প্রত্যাশা সম্পর্কে তিনি বলেন, সংকটকালে প্রত্যাশা করোনা চলে যাক। আমরা আবার আগের রূপে ফিরে আসি। স্বাভাবিক জীবনে ফেরত আসি। আমি ফিল করেছি লকডাউনের মধ্যে পৃথিবী বোধহয় তার আগের প্রাকৃতিক সৌন্দর্য ফিরে পেয়েছে। আমরা সৌন্দর্য নষ্ট করে ফেলেছিলাম। অস্থির হয়ে উঠেছিলাম। সেই অস্থিরতা কাটিয়ে সময়টা মনে রেখে যেন সামনের জীবন সাজাতে পারি। পৃথিবীটা যেন সুন্দর করতে পারি, মানুষ হিসেবে মানুষের পাশে থাকতে পারি। করোনাকালে আসলে সবার মধ্যে সচেতনতা তৈরি হয়েছে, পরিষ্কার-পরিচ্ছন্নতা ব্যাপারগুলো তৈরি হয়েছে, এই জিনিসগুলো যেন নিয়মিত মেনে চলি। এটাই সবার কাছে আমার চাওয়া। 

ভক্তদের উদ্দেশে তিনি বলেন, বিগত অনেক বছর ধরে আপনাদের ভালোবাসা পেয়েছি। আপনাদের উৎসাহ পেয়ে নিয়মিত কাজ করছি। উৎসাহের কারণে আরও ভালো কিছু করতে ইচ্ছে হয়। সেই ভালোবাসা সব সময় চাই। আমি চেষ্টা করব কাজ দিয়ে সবার ভালোবাসা বজায় রাখতে। 

 

জিএ/পি 
 

RTVPLUS
  • সাক্ষাৎকার এর পাঠক প্রিয়