• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সম্মুখসারির করোনা যোদ্ধাদের সম্মানে ফ্রুটিকার পিওর সোল ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক
  ১৭ মে ২০২০, ১৫:৫৪
Frutica Pure Cell Campaign in honor of frontline Corona fighters
ছবি সংগৃহীত

চলমান করোনা যুদ্ধের একেবারে সামনের সারিতে থেকে লড়াই করে যাওয়া নীরব যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য পিওর সোল শীর্ষক একটি ডিজিটাল ক্যাম্পেইন পরিচালনা করছে ফ্রুটিকা। যারা বিপন্ন মানুষের চিকিৎসাসেবায় নিয়োজিত দিন-রাত, যারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার সেবায় নেমে পড়েছেন, যারা কাছের মানুষদের ভালো রাখতে বুকের কষ্ট চেপে রেখে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন অন্যের ভালোর জন্য, অবলা অভুক্ত প্রাণীদের বোবা কান্না সইতে না পেরে যারা তাদের জন্য আহার নিয়ে ছুটে বেড়াচ্ছেন এ গলি- সে গলি- এমন পিওর সোলের মানুষদের তুলে আনতেই এই ক্যাম্পেইন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মঈন। সিলেটে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি সম্মুখসারির একজন যোদ্ধা হিসেবে নিয়োজিত ছিলেন করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায়। রোগীদের সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এই চিকিৎসক।

‘নাফিসা খান একজন বাংলাদেশ’ লেখা ব্যানার লাগানো সিএনজিতে করে ঢাকার বাড়ি বাড়ি খাদ্যসামগ্রীসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছেন মোহাম্মদপুরের তরুণী স্বেচ্ছাসেবী নাফিসা আনজুম খান। তার সঙ্গে যোগাযোগ করা এক হাজারেরও বেশি পরিবারের কাছে এই উপহার নিয়ে হাজির হয়েছেন তিনি। নাফিসার এই উদ্যোগের সঙ্গে যোগ দিয়েছেন আরো অনেকেই।