• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মোজো ঈদের চান কনটেস্ট- ২০২০

প্রেস বিজ্ঞপ্তি

  ১৩ মে ২০২০, ২২:০৮
মোজো, ঈদ, চান কনটেস্ট- ২০২০
মোজো ঈদ চান কনটেস্ট- ২০২০

মোজো বরাবরই বর্তমান প্রজন্মের কথা বলে, উৎসব-আনন্দের আয়োজন করে। এবারও মোজো এমনই কিছু আয়োজন করেছে তবে একটু ভিন্ন রূপে। শুরু হলো মোজোর এবারের ঈদ ক্যাম্পেইন ঈদের চান কনটেস্ট। প্রতিবারের মতো এবারের ঈদেও মোজো নিয়ে এলো এক ভিন্নধর্মী এবং উপভোগ্য ঈদ ক্যাম্পেইনটি। এই ঈদ ক্যাম্পেইনটি মূলত একটি মজার কুইজ কনটেস্ট যা আয়োজন করা হয়েছে mojo.akijfood.com এই মাইক্রোসাইটটিতে।

মোজো আয়োজিত মজার এই কুইজে অংশ নিতে পারবে সবাই। কুইজে আছে মজার কিছু প্রশ্ন, প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য ১০ সেকেন্ড করে নির্ধারণ করা হয়েছে। মোট ২০টি করে প্রশ্ন রাখা হয়েছে প্রতিযোগীদের জন্য। যে বা যারা ২০ টি প্রশ্নের সঠিক উত্তর সবচেয়ে কম সময়ে দিতে পারবে তাদের মধ্য থেকে ১০ জন বিজয়ী নির্বাচন করা হবে প্রতিদিন। প্রত্যেক বিজয়ী পাবেন মোজোর পক্ষ থেকে একটি গিফট হ্যাম্পার এবং আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষের সাথে ঈদের খুশি শেয়ার করার জন্য উপহারস্বরপ ৫ জনের জন্য ঈদের বাজার। দেশের এই কঠিন পরিস্থিতিতে মোজো আমাদের সবাইকে নিয়ে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের সাথে ঈদের খুশি ভাগাভাগি করার সুযোগ করে দিয়েছে। এবারের ক্যাম্পেইনের মধ্য দিয়ে মোজো একই সাথে সকলের মধ্যে ঈদের উন্মাদনা ও আনন্দ ছড়াচ্ছে এবং এই দুঃসময়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক অপরূপ দৃষ্টান্ত সৃষ্টি করছে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজো’র এই ঈদ ক্যাম্পেইনে মোজোর ভোক্তাদের মাধ্যমে দেশের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্ব বোধ করছি। আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও এই ক্যাম্পেইনটি নিয়ে বিশেষ আশাবাদ ব্যক্ত করেন। ক্যাম্পেইনটি চলবে ঈদ পর্যন্ত। প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখুন মোজো’র ফেসবুক পেজে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোরবানির ঈদের সম্ভাব্য তারিখ
‌‘এবার ঈদ ও নববর্ষে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি’
রেমিট্যান্সে ঈদের সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার
চীনে ঈদ পুনর্মিলনী ও পহেলা বৈশাখ উদযাপন
X
Fresh