• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সম্পূর্ণ ফ্রি-তে বিনোদন দেখার সুযোগ দিচ্ছে বঙ্গ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মার্চ ২০২০, ১৫:৪৬
করোনা প্রতিরোধ, ফ্রি, বিনোদন, বঙ্গ

বাংলাদেশের প্রথম অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট বঙ্গ তার বিশাল বিনোদন লাইব্রেরি বঙ্গ বিডি.কম-এর সকল কন্টেন্ট উন্মুক্ত করে দিয়েছে দর্শকদের জন্য। করোনা প্রতিরোধে মানুষের হোম কোয়ারেন্টিন ও সেলফ আইসোলোশনের দিনগুলোকে বিনোদনময় করে তুলতে এগিয়ে এসেছে বঙ্গ। আর সে উদ্যোগের অংশ হিসেবে ইতোমধ্যেই বঙ্গ কর্তৃপক্ষ তার ওয়েবসাইটের সকল সাবস্ক্রিপশনমূলক বাধ্যবাধকতা তুলে নিয়েছে। তাই এখন বঙ্গ-এর সকল ব্লকবাস্টার সিনেমা, নাটক ও অন্যান্য বিনোদনের মাধ্যমগুলো দর্শকরা উপভোগ করতে পারবেন একদম ফ্রি-তে। বঙ্গ-এর সাইটটিতে রয়েছে বিনোদনমূলক অসংখ্য কন্টেন্ট। সেই সাথে প্রতিদিন যুক্ত হচ্ছে নিত্যনতুন অনেক সিনেমা, নাটক এবং ওয়েব সিরিজ।

শুধু বিনোদন নয়, দেশ-বিদেশের সর্বশেষ খবর জানতে বঙ্গ যুক্ত করেছে লাইভ টিভি দেখার সুযোগ। এখন বঙ্গ অ্যাপ বা ওয়েবসাইট থেকে দর্শকরা চাইলে খবরের চ্যানেলগুলো ছাড়াও দেশ-বিদেশের অন্যান্য চ্যানেলও দেখতে পারবেন। কোয়ারেন্টিনের দিনগুলোতে মানুষকে বাড়তি বিনোদন দিতে সেরা তারকাদের ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের নিয়ে মিউজিক সেশনও এতে যুক্ত করা হবে, যার মূল লক্ষ্য থাকবে 'বাসায় থাকুন, বঙ্গ দেখুন ফ্রি' বার্তাটি মানুষের কাছে পৌঁছে দেয়া।

এমন উদ্যোগ নেওয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটির সিইও ফায়েজ তাহের আরটিভি অনলাইনকে বলেন, মানুষের বাসায় থাকাকালীন এই সময়টাকে অবসাদবিহীন ও আনন্দময় করে তোলার জন্য সাহায্য করতে চেয়েছি। যে কেউ চাইলে তাদের মোবাইল ফোনে অ্যান্ড্রয়েড অথবা আইওএস অ্যাপ ডাউনোলোডের মাধ্যমে অথবা www.bongobd.com -এ ভিজিট করে বঙ্গ-এর বিনোদনমূলক কন্টেন্টগুলো উপভোগ করতে পারবেন। আমরা শুধু আমাদের পক্ষ থেকে বাংলাদেশের মানুষের এই দুঃসময়ে তাদেরকে কিছুটা আনন্দ দেওয়ার চেষ্টা করতেই এই উদ্যোগ নিয়েছি। দেশের বাইরের প্রবাসীরা আমাদের এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
দ্বিতীয় দিনের মতো উচ্ছেদ অভিযান চলছে বঙ্গবাজারে  
X
Fresh