logo
  • ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

রাজশাহীতে বেঙ্গল মোবাইল রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত (ভিডিও)

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি অনলাইন
|  ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৫ | আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৭
রাজশাহীতে বেঙ্গল মোবাইল রিটেইলার সম্মেলন-২০২০ অনুষ্ঠিত
রাজশাহীতে বেঙ্গল মোবাইল রিটেইলার সম্মেলন-২০২০ অনুষ্ঠিত

রাজশাহীর গোদাগাড়ী এলাকায় সাফিনা পার্কে বেঙ্গল মোবাইল রিটেইলার সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার দুপুরে বেঙ্গল মোবাইল পরিবেশক জেবি এন্টারপ্রাইজ বগুড়া এ সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে জেবি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. আনোয়ার হোসেন বাবু্লের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেঙ্গল মোবাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন, ডিজিএম একাউন্টস অ্যান্ড ফাইনান্স মো. সাইদুর রহমান, বেঙ্গল মোবাইলের ম্যানেজার চ্যানেল সেলস্ মো. হুমায়ুন কবির খান ও চ্যানেল ম্যানেজার মো. রাসেল মাহমুদসহ অন্যান্য কর্মকর্তারা।

এ সময় বেঙ্গল মোবাইলের সিওও প্রকৌশলী নাহিদুল ইসলাম রিটেলারদের জানান, আমাদের মোবাইলফোনগুলো ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করেই আনা হয়েছে। আমরা গত ১ জানুয়ারিতে পণ্য উদ্বোধন করি। এই দুই মাসে আমরা আপনাদের কাছে থেকে আশানুরূপ সাড়া পেয়েছি। আমরা খুব শিগগিরই দেশেই নিজস্ব কারখানায় মোবাইলফোন উৎপাদন শুরু করবো।

ডিজিএম একাউন্টস এন্ড ফাইনান্স মো. সাইদুর রহমান জানান, বেঙ্গল গ্রুপ সব সময় পণ্যের গুনগত মানের ওপর খেয়াল রেখেই ভোক্তার চাহিদা এবং ক্রয় ক্ষমতা বিবেচনা করে থাকে। বেঙ্গল মোবাইলের বেলায়ও এর কোনও ব্যত্যয় ঘটবে না। বেঙ্গল মোবাইল গুনগত মান ও বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে মোবাইল বিক্রেতাদের সঙ্গে মত-বিনিময়ের পরে দুপুরের খাওয়া শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়।

এজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১৫৯৫১৫ ২৩৭৪৩৬ ৬২৩৭৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • করপোরেট কর্নার এর সর্বশেষ
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়