• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিশ্ব ক্যানসার দিবস উপলক্ষে পেশেন্ট ফোরামের আয়োজন করলো অ্যাপোলো হাসপাতাল ঢাকা

সংবাদ বিজ্ঞপ্তি

  ০৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৮
অ্যাপোলো হাসপাতাল ঢাকায় বিশ্ব ক্যানসার দিবস উপলক্ষে পেশেন্ট ফোরামের আয়োজন
অ্যাপোলো হাসপাতাল ঢাকা এবং সানোফি বাংলাদেশ লিমিটেড-এর যৌথ উদ্যোগে একটি পেশেন্ট ফোরামের আয়োজন করা হয়।

‘I Am and I Will’ প্রতিপাদ্য নিয়ে এ বছর বিশ্ব ক্যানসার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রাজধানীর অ্যাপোলো হাসপাতাল এবং সানোফি বাংলাদেশ লিমিটেড-এর যৌথ উদ্যোগে একটি পেশেন্ট ফোরামের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) অ্যাপোলো হাসপাতাল ঢাকার অডিটোরিয়ামে ১০০ জনের বেশি ক্যানসার রোগীর উপস্থিতিতে এটি অনুষ্ঠিত হয়। আর পুরো অনুষ্ঠানটি পারস্পারিক আলোচনা ও তথ্য আদান প্রদানের মাধ্যমে শেষ হয়।

এতে ক্যানসার সম্পর্কে বক্তব্য রাখেন অ্যাপোলো ক্যানসার কেয়ার সেন্টারের রেডিয়েশন অ্যান্ড ক্লিনিক্যাল অঙ্কোলজি বিভাগের কনসালট্যান্ট ডা. বিশ্বজিৎ ভট্টাচার্য, মেডিক্যাল অঙ্কোলজি বিভাগের কনসালট্যান্ট ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদ, মেডিক্যাল অঙ্কোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট প্রফেসর ডা. রাজু তিতাস চ্যাকো এবং হেমাটোলজি অ্যান্ড স্টেম সেল ট্রান্সপ্লান্ট বিভাগের কনসালটেন্ট ও কো-অর্ডিনেটর ডা. আবু জাফর মোহাম্মদ সালেহ।

এ সময় অ্যাপোলো হাসপাতাল ঢাকার প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. রত্নদ্বীপ চাস্কার, অ্যাপোলো ক্যানসার কেয়ার সেন্টারসহ হাসপাতালের বিভিন্ন সেবা নিয়ে আলোচনা করেন।

এছাড়াও অ্যাপোলো হাসপাতাল ঢাকার বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার আখতার জামিল আহমেদ ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সেমিনারটির ইতি টানেন। অ্যাপোলো হাসপাতাল ঢাকার বিশিষ্ট ডাক্তার এবং উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ফোরাম চলাকালে উপস্থিত ছিলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়
X
Fresh