• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘র‌্যাডস’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ডিসেম্বর ২০১৯, ২১:৪৬
র‌্যাডস
র‌্যাপিড এডভাইস এন্ড ডিস্ট্রিবিউশন সার্ভিস

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করল প্রকৌশল প্রতিষ্ঠান র‌্যাপিড এডভাইস এন্ড ডিস্ট্রিবিউশন সার্ভিস (র‌্যাডস)। এ উপলক্ষে শনিবার রাজধানী ঢাকার উত্তরাস্থ প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে র‌্যাডসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আখতার মাহমুদ, প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার সিফাত সারোয়ার, জেনারেল ম্যানেজার মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম, হেড অব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, হেড অব সাপ্লাইন চেইন সানাউল ইসলাম, হেড অব মার্কেটিং আসাদুল্লাহ আল গালিব, জনসংযোগ বিভাগের প্রধান এস এস জামিলসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও গ্রাহকরা।

প্রধান নির্বাহী কর্মকর্তা সিফাত সারোয়ার আরটিভিকে বলেন, ‘র‌্যাডস তার গ্রাহকের প্রতিটি পয়সার মূল্য বোঝে। তাই গ্রাহক যেন তার অর্থের বিনিময়ে সবচেয়ে ভালো পণ্য ও সার্ভিস পায়, সে বিষয়টি নিশ্চিত করতে আমরা সবসময় কাজ করে যাচ্ছি।’

অনুষ্ঠানে বক্তব্য রাখেন র‌্যাডস'র চেয়ারম্যান আখতার মাহমুদ। তিনি বলেন, ‘গত ছয়-সাত মাস ধরে আমরা র‌্যাডসের সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছি। গ্রাহকদের থেকে আমরা খুবই ভালো সাড়া পেয়েছি এবং দিন দিন নতুন গ্রাহকের পরিমাণ বাড়ছে।’

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে পরীক্ষামূলকভাবে যাত্রা শুরু করে র‌্যাডস। যাত্রা শুরুর পর থেকেই দারুণ সাড়া পায় প্রতিষ্ঠানটি। অল্প সময়েই প্রতিষ্ঠানটি ফায়ার সেফটি সার্ভিসে আস্থা তৈরি করতে সক্ষম হয়েছে।

র‌্যাডসে রয়েছে আন্তর্জাতিক মানের দক্ষ ফায়ার সেফটি স্পেশালিস্ট। যারা প্রত্যেকেই আমেরিকার ন্যাশনাল ফায়ার প্রোটেকশন এসোসিয়েশন (এনএফপিএ) থেকে প্রশিক্ষিত।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ওয়েবসাইটের (www.radsbd.com) মাধ্যমেও প্রতিষ্ঠানটির যে কোনো পণ্য ও সার্ভিস পাওয়া যাবে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়
X
Fresh