logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর ২১তম বার্ষিক সভা অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ ডিসেম্বর ২০১৯, ২০:০২
এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর ২১তম বার্ষিক সভা অনুষ্ঠিত
এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর ২১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৫ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন অডিটোরিয়ামে (কেআইবি) এই বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সভায় এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রহণ করেন।

এসময় এজিএম-এ সভাপতিত্ব করেন এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর চেয়ারম্যান জনাব আবু হেনা মো. রহমাতুল মুনিম। তিনি বলেছেন, সভায় সবার অংশগ্রহণের জন্য আমি অত্যন্ত গর্বিত।

আপনাদের উপস্থিতি এবং সহযোগিতা প্রশংসার দাবীদার। প্রতিষ্ঠানের সার্বিক উন্নতিতে আমি আনন্দিত। আমি আশাবাদী যে, এমজেএল বাংলাদেশ লিমিটেড সামনের দিনগুলোতে আরও উন্নতি করবে। 

এম জে এল বাংলাদেশ লিমিটেড-এর চেয়ায়ারম্যান অবগত করেন যে ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত ১ বছরে এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর সমন্বিত সর্বমোট বিক্রয় ২০,২৯৬ মিলিয়ন টাকা এবং সমন্বিত নিট লাভ ২,১০৮ মিলিয়ন টাকা। পরিশেষে শেয়ারহোল্ডারগণ ৪৫% নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন।

কোম্পানির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকবৃন্দ সকলেই শেয়ারহোল্ডারবৃন্দ এবং নিয়ন্ত্রক সংস্থার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। সভাটি সকলের উপস্থিতি, আলোচনা এবং প্রশংসার মধ্য দিয়ে সমাপ্ত হয়।

সভায় এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আব্দুল মুঈদ চৌধুরী, জনাব মো. আমিনুর রহমান, জনাব গিয়াস উদ্দিন আনসারি; এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর স্বতন্ত্র পরিচালক, এন কে এ মুবিন এবং ড. ইজাজ হোসেন। এছাড়াও এমজেএল বাংলাদেশ লিমিটেড-এর সিইও, সিএফও, কোম্পানি সেক্রেটারি এবং শেয়ারহোল্ডারগণ সভায় উপস্থিত ছিলেন।    

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • করপোরেট কর্নার এর সর্বশেষ
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়