logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

ওয়ার্লপুল পিঠা উৎসবের ফাইনাল রাউন্ড সম্পন্ন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৩ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৯
গেলো ১৬ জানুয়ারি থেকে দেশব্যাপী শুরু হওয়া ওয়ার্লপুল পিঠা উৎসব ও প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকার মহাখালী ডিওএইচএস-এর রাওয়া কনভেনশন হলে এ অনুষ্ঠান হয়। 

bestelectronics
বেস্ট ইলেকট্রনিক্স লিঃ এর সার্বিক সহযোগিতায় ও লবী রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল। 

বিশেষ অতিথি ছিলেন ওয়ার্লপুল করপোরেশন এর কান্ট্রি ম্যানেজার অমিত রাতুরী ও বেস্ট ইলেকট্রনিক্স লিঃ এর পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ ও সৈয়দ তাহমিদ জামান রাশিক।

এই প্রতিযোগিতায় দেশের ৯টি অঞ্চলে আঞ্চলিকভাবে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ইয়েসকার্ড বিজয়ীদের নিয়ে গতকাল ঢাকায় চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জাতীয় পর্যায়ে চূড়ান্ত পর্বে সর্বমোট ৪০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। 

এই প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেন যথাক্রমে ঢাকার আফনান জায়েদী, চট্টগ্রামের লতিফা আক্তার ও যশোরের আফরোজা আহমেদ সনি। এছাড়া বিজয়ীদের মাঝে ঘোষিত নগদ অর্থ ও পুরস্কার প্রদান করেন প্রখ্যাত লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল।

এসজে/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়