Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

পান্থপথ বসুন্ধরায় ‘পেহনাওয়া ফ্যাশন ওয়্যার’ উদ্বোধন

পান্থপথ বসুন্ধরায় ‘পেহনাওয়া ফ্যাশন ওয়্যার’ উদ্বোধন

রাজধানীর পান্থপথে বসুন্ধরায় যাত্রা শুরু করলো পাঞ্জাবীর দোকান ‘পেহনাওয়া ফ্যাশন ওয়্যার’। ১ মার্চ বসুন্ধরার লেবেল ২, ব্লক ডি এর দোকান নম্বর ৯৪, ৯৫। ‘পেহনাওয়া ফ্যাশন ওয়্যার’ ফিতা কেটে উদ্বোধন করেন শপিংমলের ব্যবস্থাপনা পরিচালক নুরুন্নবী স্বপন ও তার পরিবারের সদস্যরা।

এসময় শপিংমলের ব্যবস্থাপনা পরিচালক নুরুন্নবী স্বপন বলেন, নতুন ডিজাইনের গায়ে হলুদ, বিয়ের পাঞ্জাবী, শেরওয়ানীসহ বিয়ের বিভিন্ন সামগ্রি, জন্মদিন রং বেরংয়ের পাঞ্জাবির সমাহার রয়েছে দোকানটিতে।

বসুন্ধরা সিটি শপিংমলে ‘পেহনাওয়া ফ্যাশন ওয়্যার’ আজ সোমবার (০১ মার্চ) বিকেল ৪টার দিকে কোরআন তেলওয়াত শেষে ফিতা কেটে পাঞ্জাবীর দোকানের উদ্বোধন করেন। এখানে ক্রেতারা পাবেন বিভিন্ন ধরনের পাঞ্জাবী। সুতি কাপড়ের পাঞ্জাবি, হালকা ও আরামদায়ক অন্য কাপড়ের পাঞ্জাবি। সুতির ওপর হালকা কাজ করা, সুতি প্রিন্ট ও স্ট্রাইপের পাঞ্জাবি, সুতি কাপড়ের সাদা রঙের পাঞ্জাবি ও পায়জামা। পাশাপাশি হালকা বেগুনি, গোলাপি ও নীল রঙের নানা ধরনের পাঞ্জাবি। সুতি পাঞ্জাবির ওপরে কিছু বাহারি পুঁতির কাজে সাজানো পাঞ্জাবি এনেছে অন্য রকম এক আক্রষণ। সিল্কের পাঞ্জাবি, খাদি পাঞ্জাবি, সেমি-লং পাঞ্জাবি এবং লং পাঞ্জাবিও পাওয়া যাবে।

এফএ

RTV Drama
RTVPLUS