• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বাজারে বেঙ্গল মোবাইলের নতুন মুঠোফোন

বিজ্ঞপ্তি

  ১২ আগস্ট ২০২০, ২১:১৯
The new feature mobile phone of 'Bengal' band is BG-207.
'বেঙ্গল' ব্যান্ডের নতুন ফিচার মুঠোফোন বিজি-২০৬।

ঈদুল আজহার পরপরই সুখবর দিলো বেঙ্গল গ্রুপ। আগস্ট মাসের শুরুতে বাজারে এনেছে 'বেঙ্গল' ব্যান্ডের নতুন ফিচার মুঠোফোন বিজি-২০৬। বেঙ্গল মোবাইলের অফিশিয়াল ফেসবুক পেইজটির মাধ্যমে নতুন এই ফোনটি বাজারে আসার তথ্যটি নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি।

সুলভ মূল্যের ও নজরকাড়া আকর্ষণীয় ডিজাইনের এই মোবাইলফোনটি তৈরি করা হয়েছে স্মার্ট ফোনের আদলে। যা হাতে তুলে নিতে এর স্মার্ট আউটলুক গ্রাহকের স্মাটনেস বাড়িয়ে তুলবে শতভাগ। যা মনে জাগাবে প্রফুল্ল।

দুর্দান্ত আউটফিটের এই হ্যান্ডসেটটি ডুয়েল সিমকার্ড সম্বলিত। এই মুঠোফোন গ্রাহকরা পাচ্ছেন ২.৪'' ডিসপ্লে, ২৫০০ এমএএস ক্যাপাসিটি সম্পন্ন শক্তিশালী ব্যাটারি, হ্যান্ড সেটটির পেছনের দিকে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের ডিজিটাল ক্যামেরা ও ফ্লাস লাইট, ওপরের অংশে রয়েছে শক্তিশালী আলো বিশিষ্ট টর্চ লাইট। এছাড়া ও গ্রাহকরা সেটটিতে পাচ্ছেন wireless FM Radio, MP3, MP4, Loud speaker, Blacklist, Privacy Setting, Auto Call record, Game, 0 key power saving mood, Vibration এবং ইন্টারনেট ব্যবহারের সুবিধা।

কানেক্টিভিটি-বিজি -২০৬ ফোনটিতে রয়েছে GPRS, WAP এবং ইউএসবি কানেক্টিভিটির জন্য রয়েছে মাইক্রোইউএসবি ২.০ পোর্ট। হেডফোন কানেক্টের জন্য এতে রয়েছে প্রচলিত ৩.৫ মি.মি হেডফোন জ্যাক।

এ ব্যাপারে বেঙ্গল ফোনের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, বেঙ্গলের এই নতুন মডেলটি বাজারে আনা হয়েছে ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে। সুলভ মূল্যে সব ধরণের সেবা প্রদানের লক্ষ্যে এর অসাধারণ স্মার্ট লুকের সাথে গ্রাহক পাবে স্মার্ট ফোনের আমেজ। আশা করা যায় যা গ্রাহক মনে সাড়া জাগাবে শতভাগ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেঙ্গল মোবাইলের নতুন চমক
এইচএসসি পরীক্ষা যে সময়ে হতে পারে
X
Fresh