• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইভ্যালির বোর্ড সভা মঙ্গলবার, আলোচনায় থাকছে যেসব বিষয়

আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২১, ১৮:৪০
ইভ্যালির, বোর্ড, সভা,
ছবি: সংগৃহীত

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির নতুন বোর্ডের প্রথম সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে কাল। মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় বাণিজ্য মন্ত্রণালয়ে এ সভা হবে। এতে বোর্ডের চেয়ারম্যানসহ অন্য সদস্যরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। সভায় ইভ্যালির বর্তমান অবস্থা, দায়-দেনা, সম্পদের পরিমাণ, পরিচালনার প্রক্রিয়া, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা হবে বলে বোর্ডের একাধিক সদস্য জানিয়েছেন।

বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন বলেন, এটি প্রথম সভা। আদালতের নির্দেশনা অনুযায়ী কীভাবে কাজ করবে, সে বিষয়ে আলোচনা হবে।

বোর্ডের আরেক সদস্য জানান, মঙ্গলবারের মিটিংয়ের জন্য তাকে ফোনে জানানো হয়েছে। প্রতিষ্ঠানটি কীভাবে পরিচালনা করা যায়, ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়ে আলোচনা হবে। প্রতিষ্ঠানটি কীভাবে বাঁচানো যায়। এটি বোর্ডের জন্য বড় চ্যালেঞ্জ।

এছাড়া কারাগারে থাকা ইভ্যালির সিইও রাসেলের সঙ্গে আলোচনা করতে আইনি কনো বাধা আছে কিনা, এ বিষয়েও আলোচনা হতে পারে বোর্ড সভায়।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর ইভ্যালি পরিচালনার জন্য আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম সামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দিয়েছেন হাইকোর্ট। বোর্ডের অন্য সদস্যরা হলেন সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, মাহবুবুল করিম, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ, আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
তীব্র দাবদাহ : ট্রাফিক সদস্যদের স্বস্তি দিতে ডিএমপির অনন্য উদ্যোগ
পালিয়ে বাংলাদেশে এলেন আরও ১১ বিজিপি সদস্য
মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ১৩ বিজিপি সদস্য
X
Fresh