• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভবন মালিকের অনুমতি না নিয়ে দারাজের বিজ্ঞাপন

আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২১, ২২:৩৭
ভবন মালিকের অনুমতি না নিয়ে দারাজের বিজ্ঞাপন

ভবন মালিকের অনুমতি ছাড়াই অনলাইন মার্কেটপ্লেস দারাজ এবার নিজেদের বিজ্ঞাপন টানিয়ে দিয়েছে। খুলনা শপিং কমপ্লেক্সের পাশের ৫ তলা ভবনের রহিমা কমপ্লেক্স নামক একটি ভবনে মো. আবুল হোসেনের জায়গায় বিজ্ঞাপন লাগিয়ে দিয়েছে দারাজ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতের আধারে তারা এ কাজ করেছেন বলে অভিযোগ করেছেন ভবন মালিক। এরপর থেকে এ বিষয়ে মো. আবুল হোসেন ও তার ছেলে মেরাজ হোসেন দারাজ কর্তৃপক্ষকে বার বার বিষয়টি জানালেও তারা তোয়াক্কা করছেন না।

মেরাজ জানান, ২০১৬ সাল থেকে খুলনা শপিং কমপ্লেক্সের পাশের রহিমা কমপ্লেক্স ভবনের জমি এবং ইমারতের অর্ধেকেরই ক্রয় সূত্রে মালিকানা ভোগ করে আসছি। এ ভবনে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়ীক কাজে কিছুদিন আগে আমি ঢাকায় অবস্থান করছিলাম। এ সুযোগে দারাজ আমাদের থেকে কোনো ধরনের অনুমতি না নিয়ে, রাতের আধারে আমাদের ভবনে বিজ্ঞাপনের ব্যানার টানিয়ে দিয়েছে। ঢাকা থেকে আসার পর, বিনয়ের সঙ্গে বিষয়টি তাদেরকে জানাই। কিন্তু তারা আমাকে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে। এতে আমি আশঙ্কা করছি অবৈধভাবে কোম্পানিটি আমাদের ভবনটি দখল করার পায়তারা করছে। এমতাবস্থায় আমি বিষয়টি খুলনার বিভিন্ন ব্যবসায়ী মহলকে জানিয়েছি এবং থানায় জিডি করার প্রস্তুতি নিয়েছি।

তিনি জানান, দারাজ যে জায়গায় বিজ্ঞাপন টানিয়েছে, সেখানে আমার বিজ্ঞাপন দেওয়া ছিল।

এ বিষয়ে দারাজের খুলনা অপারেশন ম্যানেজার সাব্বির গণমাধ্যমকে বলেন, এটা মাল্টিন্যাশনাল কোম্পানি। এখানে যে টিম এটা দেখছে আমি তাদের বিষয়টি জানিয়েছি। তারা কিছু একটা করবে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ ঘণ্টা পর ঢাকা-খুলনা রুটে ট্রেন চলাচল স্বাভাবিক
তামিমের সেই বিজ্ঞাপন ইস্যুতে যা বললেন পাপন
অভিজ্ঞতা ছাড়াই ১০০ জনকে চাকরি দিচ্ছে দারাজ 
বিজ্ঞাপন দেখে মেডিকেলে ভর্তি, ৪২ শিক্ষার্থীর স্বপ্নপূরণ অনিশ্চিত
X
Fresh