• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘সোমবার সব শপিংমল ও দোকানপাট বন্ধ’

আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২১, ২৩:১২
‘সোমবার সব শপিংমল ও দোকানপাট বন্ধ’

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আগামী সোমবার (২৮ জুন) থেকে ৭ দিনের জন্য সারাদেশে কঠোর লকডাউন দিয়ে শনিবার প্রজ্ঞাপন জারি করতে যাচ্ছে সরকার। প্রজ্ঞাপনে দেশের সব শপিংমল ও দোকানপাট বন্ধের সিদ্ধান্ত থাকলে তা মেনে নেবে বাংলাদেশ দোকান মালিক সমিতি।

সরকার যেভাবে বলবে শপিং মল ও দোকানপাট আগামী সোমবার (২৮ জুন) থেকে সেভাবেই বন্ধ রাখা হবে। মাস্ক শতভাগ নিশ্চিত করা না গেলে বারবারই এমন লকডাউনে যেতে হবে।

শুক্রবার (২৫ জুন) বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন গণমাধ্যমকে বলেন, মাস্ক পরা শতভাগ নিশ্চিত করা না গেলে বারবার লকডাউনে যেতে হবে। প্রয়োজনে আইন প্রয়োগ করে হলেও মাস্ক পরা নিশ্চিত করতে হবে। আগামী সোমবার থেকে সকল দোকান বন্ধ রাখা হবে।

শুক্রবার (২৫ জুন) সন্ধ্যায় তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ সংক্রমণ রোধকল্পে আগামী সোমবার (২৮ জুন) থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সারাদেশে কঠোর লকডাউন পালন করা হবে। এ সময় জরুরি পরিষেবা ছাড়া সকল সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে। জরুরি পণ্যবাহী পরিবহন ছাড়া সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে যানবাহন চলাচল করতে পারবে। গণমাধ্যম এই নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের
আরটিভিতে আজ যা দেখবেন
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
X
Fresh